সর্বশেষ সংবাদ :

পুঠিয়ায় যুবলীগ নেতাকে পিটিয়েছে ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পুঠিয়ায় শোক দিবসের সভায় ছাত্রলীগ নেতারা এক যুবলীগ নেতাকে বেদম মারধোর করেছে বলে অভিযোগ উঠেছে। মারধোরে আহত শরিফুল ইসলাম পুঠিয়ার জিউপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। তিনি চিকিৎসাধীন রয়েছেন।
গত ২১ আগস্ট বিকেলে পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নের বিলমাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। যুবলীগ নেতা শরিফুল জানান, ঘটনার দিন জিউপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ২১শে আগষ্ট গ্রেনেড হামলা ও ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল চলছিল। আয়োজনে প্রধান অতিথি ছিলেন পুঠিয়া র্দুগাপুর আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান।
শরিফুলের ভাষ্যমতে, তিনি সেদিন উপস্থিত নেতাকর্মীদের খাবার সরবরাহের দায়িত্বে ছিলেন। সভা শেষে খাবার বিতরণ চলাকালীন অবস্থায় হঠাৎ করেই উপজেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুর রহমান মিঠুসহ অন্তত ১০-১২ জন লাঠি শোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা করে। এতে মারাত্মক জখম হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ নিয়ে শরিফুল বলেন, ‘পুঠিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা প্রদান করেছে। তারা উন্নত চিকিৎসার জন্য নিউরোলজির ভালো চিকিৎসক দেখানোর পরামর্শ দিয়েছে। ডাক্তার দেখানো শেষে আমি আইনগত ব্যবস্থা নেব।’
এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুর রহমান মিঠু জানান, আমি কিছু করিনি, তারপরও আমার দোষ কেন হচ্ছে বুঝতে পারছি না। রাজশাহীর পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী জানান, ঐ আয়োজনে এমপি সাহেব ছিলেন। পরে দুই গ্রুপের মধ্যে মারামারি হয়। কোন পক্ষই থানায় অভিযোগ বা মামলা করেনি।


প্রকাশিত: আগস্ট ২৪, ২০২২ | সময়: ৫:৫২ পূর্বাহ্ণ | সুমন শেখ