সর্বশেষ সংবাদ :

আদমদীঘিতে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাত গ্রেপ্তার, দেশীয় অস্ত্র উদ্ধার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘিতে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে গ্রেপ্তার করেছে সান্তাহার ফাঁড়ির পুলিশ। এসময় তাদের কাছে থেকে ২টি চাপাতি, ১টি হাতুড়ী, ২টি লাঠি, ১টি সিএনজি, রশি সহ ৬টি মোবাইল ফোন ও ৬টি মাক্স উদ্ধার করা হয়েছে।

রোববার দুপুর ৩টায় প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা।

গ্রেপ্তারকৃতরা হলেন- নওগাঁর চক রামচন্দ্র গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে মোঃ বুলবুল (৩৪), একই গ্রামের আব্দুর রশিদের ছেলে মোঃ হাসান (২৫), একই জেলার আত্রাই উপজেলার মালিপুকুর গ্রামের মৃত ফাইজুদ্দিনের ছেলে মোঃ ফরিদ (২৬), মৃত মানিক সরদারের ছেলে সেন্টু সরদার (৩৫), তালেব মন্ডলের ছেলে রেজাউল মন্ডল (২৬) এবং একই জেলার মহাদেবপুর উপজেলার বেলঘরিয়া গ্রামের মৃত মসতুল মন্ডলের ছেলে মুকুল মন্ডল ( ৫০)।

ওসি জানান, শনিবার গভীর রাতে উপজেলার সান্তাহার পৌর শহরের মালশন মোড়ে এলাকায় পাকা রাস্তার উপর বেশ ক’জন ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রকিব হোসেন ও সহকারী উপ-পরিদর্শক মনিরুল ইসলাম ও আজিমুল হক তাদের সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ৬ ডাকাতকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছে থেকে ডাকাতির প্রস্তুতির সরঞ্জাম ২টি চাপাতি, ১টি হাতুড়ী, ২টি লাঠি, ১টি সিএনজি, রশি সহ ৬টি মোবাইল ফোন ও ৬টি মাক্স উদ্ধার করা হয়েছে।

ওসি আরোও জানান, অভিযানে ঘটনাস্থল থেকে আরও ৪-৫ জন ডাকাত পালিয়ে যায়। গ্রেপ্তারকৃত ওই ৬ জন ডাকাতদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: আগস্ট ২১, ২০২২ | সময়: ৫:০৪ অপরাহ্ণ | সানশাইন