সাপাহারে মটরসাইকেলসহ নৌকার নির্বাচনী ক্যাম্প পুড়িয়েছে দুর্বৃত্তরা

সাপাহার প্রতিনিধি: নওগাঁর সাপাহার উপজেলার কৃষ্ণসদা গ্রামে নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্পে একটি মোটর সাইকেলে অগ্নিসংযোগ করে মোটর সাইকেল সহ ক্যাম্পের পোস্টার ও ব্যানার পুড়িয়ে ফেলেছে দুর্বৃত্তরা।
জানা গেছে, শুক্রবার দিবাগত রাত ১টা ৩০ মিনিটের দিকে ওই গ্রামের মৃত এসতাব আলীর ছেলে মৎস্যচাষী ইলিয়াস হোসেন (৬০) তার একটি বাজাজ সিটি মটরসাইকেল ওই গ্রামের নৌকা প্রতীকের একটি নির্বাচনী ক্যম্পের পাশে রেখে একটু দুরে তার পুকুরে মাছ ধরতে যায়। এর প্রায় ২০-২৫ মিনিটের মধ্যে পুকুর থেকে জেলেরা আগুন ও ধোয়া দেখতে পেয়ে কারো খড়ের পালায় আগুন লেগেছে ভেবে পুকুর হতে ঘটনাস্থলে ছুটে আসেন এবং নির্বাচনী ক্যাম্পের মধ্যে ইলিয়াস আলীর মোটর সাইকেলটি পুড়তে দেখতে পায়।
ক্যাম্পের বাইরে রাখা মোটর সাইকেলটি কে বা কারা নির্বাচনী ক্যাম্পের মধ্যে ঢুকিয়ে আগুন দিয়েছে তা তারা দেখতে পাইনি বলে মোটর সাইকেল মালিক ইলিয়াস আলী জানিয়েছেন।
এরপর তারা গ্রামের লোকজনদের জাগিয়ে তুললে ততক্ষণে ক্যাম্পের ভিতরে থাকা মোটর সাইকেল, ব্যানার, পোস্টার সব কিছু পুড়ে ভষ্মীভূত হয়ে যায়। এলাকায় খবর ছড়িয়ে পড়লে শনিবার সকালে আওয়ামী লীগের স্থানীয় নেতা কর্মীরা সেখানে ছুটে আসেন।
পরে বেলা ১১ টার দিকে সাপাহার উপজেলা নির্বাহী অফিসার মাসুদ হোসেন, সাপাহার সার্কেল সবুজ হোসেন ও সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ দেব ঘটনাস্থল পরিদর্শন করেন।


প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩ | সময়: ৬:২৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর