রবির সেরা নেটওয়ার্কে উপকৃত হবেন রাজশাহীবাসী

স্টাফ রিপোর্টার: সিয়াম আহমেদ। দেশের একজন অভিনেতা, মডেল। পরিচ্ছন্ন অভিনয়ের মাধ্যমে তিনি এর মধ্যেই মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার, বাচসাস পুরস্কার মেরিল-প্রথম আলো পুরস্কারসহ অসংখ্যা পুরষ্কার। রবি’র সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স নিয়ে জনপ্রিয় এ তারকা এসেছিলেন রাজশাহী ভ্রমণে। রবিবার দুপুরে রাজশাহীর সাংবাদিকদের সঙ্গে তিনি এক প্রেস ব্রিফিং এ বসেছিলেন। সেখানে তিনি রবির সঙ্গে তার দীর্ঘদিনের পথচলা নিয়ে অভিজ্ঞতা শেয়ার করেছেন। বলেছেন রাজশাহী মহানগরী ও এখনকার মানুষ নিয়ে ভালোলাগার গল্প।
সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রবির সঙ্গে তার ভালোবাসার সম্পর্কের কথা বলেন, রবির সঙ্গে কাজ করেই আমি মানুষের সঙ্গে পরিচয় পেয়েছি। আর সে কারণেই মানুষের রবির প্রতি আমার এ ভালোবাসা।
সিয়াম আরো জানান, আমি ইয়ুথদের নিয়ে কাজ করতে ভালোবাসি। আর রবিও তাই করে। সে কারণে রবির সঙ্গে তার মনের চাওয়ার অনেকটা মিল পাওয়া যায়। যেখানে বোঝাপড়াটা দুই পক্ষের ভালো হয় সেখানে কাজকে আর কঠিন মনে হয় না। অনেকটা এমনি এমনি হয়ে যায়।
রবির সঙ্গে চুক্তি কতো দিনের। এমন প্রশ্নের উত্তরে সিয়াম কিছু বলার আগেই পাশে থাকা রবি’র কর্মকর্তারা কিছুটা রসিকতার সুরে বললেন, আমরা সিয়ামকে ছাড়তে চাই না। রবির চাওয়া ও সিয়ামের চাওয়াটা একই। সে কারণে আমরা একে অপরের পাশে থাকতে চাই।
রাজশাহীতে রবির কর্মকাণ্ড নিয়ে গুণি অভিনেতা সিয়াম জানান, রাজশাহীর নেটওয়ার্ক সিস্টেম ডেভলপমেন্ট করার জন্য অনেক ইনভেস্ট করেছেন। রাজশাহীসহ দেশের সব জায়গায় সেরা ইন্টারনেট সেবা দেয়ার জন্য রবি চেষ্টা করা যাচ্ছে। তিনি আশা করেন রবি সেরা নেটওয়ার্ক সেবায় রাজশাহীবাসীরা উপকৃত হবেন।
রাজশাহী মহানগরী ও নগরবাসী নিয়ে অভিনেতা সিয়াম জানান, এ সফর নিয়ে রাজশাহীতে আমার ৪ বার আসা হয়েছে। রাজশাহীর মানুষের মন অনেক মিষ্টি। ভিষণ সাদাসিধে টাইপের মানুষ। আমার ভিষণ ভালোলাগে।
অভিনয় না করলে কি করতেন এমন প্রশ্নের জবাবে অভিনেতা সিয়াম বলেন, আমার ইচ্ছে ছিল ক্রিকেটার হওয়া। ক্রিকেট আমাকে ভিষণ টানে। আমি ক্রিকেট খেলতামও। আমি লেগ স্পিনার ছিলাম। এরপরে পাইলট হাওয়াও স্বপ্ন দেখতাম। সেটার হয়নি। চার্টাড একাউন্টেট হতে চেয়েছিলাম এক সময়।
এদিকে রবি’র নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হয়েছেন জনপ্রিয় অভিনেতা ও তরুণ প্রজন্মের রোল মডেল সিয়াম আহমেদ। রবি’র দলে সিয়াম, এ যেনো একসাথে দুই সেরা যোগসূত্র।
এরই ফলশ্রুতিতে, সিয়াম আহমেদ এসেছেন প্রাণের শহর রাজশাহীতে। রবিবার সকাল ৯টা থেকেই খুব ব্যস্ত সময় কাটান ভক্ত এবং রবি’র কর্মচারীবৃন্দদের সাথে। সিয়াম প্রথমে রবি’র বিভাগীয় কার্যালয়ে যান এবং সেখানে কর্মকর্তা এবং কর্মচারীদের থেকে সংবর্ধনা গ্রহণ করে বলেন, ‘রবি’র দলে আপনাদের সাথে আছি আমিও। এখন থেকে একসাথে ছড়িয়ে দিবো সারাদেশে সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স’।
এরপর রবি ব্রান্ডেড একটি খোলা জিপে করে রাজশাহীর পথে সিয়ামকে নিয়ে হয় একটি আকর্ষণীয় রোড শো। রাজশাহী বিশ্ববিদ্যালয়, সাহেব বাজার, আরবি মার্কেট ঘূরে রোড শো’টি যায় রাজশাহীর বিভিন্ন ওয়াক ইন সেন্টার’গুলোতে। সেখানে সিয়াম বিভিন্ন কর্মকর্তা, কর্মচারী ও রবি’র কাস্টমারদের সাথে সময় কাটান ও অসংখ্য ছবি তুলেন।
দুপুরে মধ্যাহ্ন ভোজের পর সিয়াম আবার ছুঁটে যান রবি’র বিভিন্ন রিটেইল পয়েন্টগুলোতে। রবি’র রিজিওনাল ম্যানেজার নাজমুল করিম জানান, ‘রিটেইলার ভাইয়েরা সিয়ামের সাথে সাক্ষাৎ করে অনেক অনুপ্রাণিত বোধ করেন’।
এরপর রাজশাহীর মুক্তমঞ্চে ‘সেরা ইন্টারনেট উৎসব’ নামক প্রমোশনাল অনুষ্ঠানের আয়োজন হয়, যেখানে নাজমুল করিম ও রবি’র মার্কেট ডিরেক্টর (উত্তর ও দক্ষিণ ক্লাস্টার) সিয়াম আহমেদকে জনগণের সামনে পরিচয় করিয়ে দেন। সেখানে ভক্তদের উদ্দেশ্য করে সিয়াম আহমেদ বলেন,‘ডিজিটাল বাংলাদেশের অগ্রগতিতে ইন্টারনেটের ভূমিকা অকল্পনীয়। রবি সারাদেশে সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স প্রদাণের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠা করার পেছনে অতুলণীয় অবদান রেখেছে সবসময়ই। এমন অসাধারণ একটি প্রতিষ্ঠানের সাথে যুক্ত হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত’।
এই প্রসঙ্গে রবি’র মার্কেট ডিরেক্টর (উত্তর ও দক্ষিণ ক্লাস্টার) মোহাম্মদ হামিদুল হক বলেছেন; ‘বর্তমানে বাংলাদেশের সেরা ভার্সেটাইল অভিনয় শিল্পী হিসেবে সিয়াম আহমেদ অর্জন করেছে কোটি মানুষের ভালোবাসা। অন্যদিকে সারাদেশে সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স পৌঁছে দিতে প্রযুক্তিগত আধুনিকায়নের মাধ্যমে রবি অর্জন করেছে কোটি মানুষের আস্থা ও সন্তুষ্টি। দেশের প্রতিটি বিভাগে রবি জিএল ৯০০ প্রযুক্তির বিস্তৃত কভারেজ নিয়ে সেরা ইন্টারনেট ও ভয়েস সেবা দিয়ে যাচ্ছে সবাইকে। এমনকি সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স পৌঁছে দিতে রবিই একমাত্র নিশ্চিত করেছে প্রতিটি সাইটে জনপ্রতি সর্বোচ্চ স্পেকট্রাম।
তিনি আরো বলেন, ‘এখন থেকে রবি ও সিমায়-এর অসাধারণ এই জুটি সারাদেশে সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স পৌঁছে দিতে একসাথে কাজ করে যাবে’। সবশেষে বেশকিছু হিট গানের সাথে সিয়াম ও দর্শকেরা একসাথে মেতে ওঠেন। রবি’র এমন এক মনমুগ্ধকর আয়োজনে পুরো রাজশাহীবাসী, রবি’র কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অত্যন্ত আনন্দিত।


প্রকাশিত: আগস্ট ৮, ২০২২ | সময়: ৫:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ