আদমদীঘিতে চুরি যাওয়া মটরসাইকেল উদ্ধার, চারজন আটক

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারসহ চার চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, নওগাঁ সদরের কাঁঠালতলি এলাকার সোহেল ওরফে কিনার ছেলে ইউনুছ মন্ডল (২৩), শিমুলিয়া গ্রামের অনোয়ার হোসেন টুকুর ছেলে রিয়াদ হাসান (২৩), একই উপজেলার চকরামপুর গ্রামের আফতাব আলী মন্ডলের ছেলে মিলন মন্ডল (২৭) ও বগুড়া সদরের ধরমপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুল মতিন (২৪)।
আদমদীঘি থানার ওসি রেজাউল করিম জানান, গত ৩১ জুলাই রাতে আদমদীঘির কদমা গ্রামের মৎস্য ব্যবসায়ী শাহজাহান আলীর বাড়ির প্রাচীরের উপর দিয়ে প্রবেশ করে বারান্দায় রাখা ডিসকোভার-১২৫ সিসি মোটরসাইকেল ও মোবাইল ফোন চুরি করে নিয়ে যায় চোরেরা। এরপর ওই ব্যবসায়ীর পরিবার থেকে থানায় একটি জিডি দায়ের করেন। এই প্রেক্ষিতে শুক্রবার ভোরে সান্তাহার রেলওয়ে স্টেশন এলাকা থেকে চোর সিন্ডিকেটের উক্ত চার সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যানুসারে মৎস্য ব্যবসায়ী শাহজাহান আলীর চুরি যাওয়া মোটরসাইকেল ও তার ব্যবহৃত মোবাইল ফোন নওগাঁর চকরামপুর আসামী মিলনের নিকট থেকে উদ্ধার করা হয়।


প্রকাশিত: আগস্ট ৬, ২০২২ | সময়: ৫:৩৫ পূর্বাহ্ণ | সুমন শেখ