চারতলার প্রাচীর ভেঙে পড়ল টিনশেড বাড়ির উপরে, আহত তিন

স্টাফ রিপোর্টার: কোন ধরনের নিরাপত্তা ব্যবস্থা না নিয়েই চার তলার দেয়াল নির্মান করছিলেন রাজশাহী মহানগরীর পঞ্চবটি মোড়ের বাধের নিচে খুশি ও রানা। এ সময় হঠাৎ করেই দেয়াল ভেঙে পড়ে পাশের এক তলা টিনশেড ছাদে। ২৭ জুলাই এ ঘটনায় তিন জন আহত হয়েছে। ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক সালাম (৪৮) বোয়ালিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
স্থানীয়রা জানান, পঞ্চবটি মোড়ের বাধের নিচে খুশি ও রানা তাদের বাড়ির চার তলার দেয়াল নির্মান করছিলেন। কোন রকম নিরাপত্তা ব্যবস্থা ছাড়াই চার তলায় দেয়ার তুলছিলেন তারা। এক পর্যায়ে দেয়ালটি ভেঙে পড়ে পাশের টিনশেড একতলা বাড়ির উপরে। এসময় ওই ঘরে সালামের স্ত্রী মর্জিনা (৩৬), ছেলে সানমান (১৭), মেয়ে সালমা (২২) ও সালমার তিন বছরের মেয়ে সন্তান কোয়েল অবস্থান করছিলেন। এ ঘটনায় তিন বছরের শিশু কোয়েল ছাড়া সবাই আহত হন। সেই সঙ্গে ঘরে থাকা টিভি, ফ্রিজ, শোকেজ, ফ্যানসহ অন্যসব আসবাবপত্র চুরমার হয়ে যায়। সব মিলিয়ে এক লাখ টাকার উপরে ক্ষতি হয়।
স্থানীয় কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, কেউ বাড়ি নির্মান করলে প্রতিবেশীর নিরাপত্তা আগে লক্ষ্য করা উচিত। ঘটনায় আহতদের চিকিৎসার খোঁজখবর নেন তিনি।


প্রকাশিত: আগস্ট ১, ২০২২ | সময়: ৫:৪৩ পূর্বাহ্ণ | সুমন শেখ