সর্বশেষ সংবাদ :

মান্দায় কিশোর গ্যাংয়ের মারধরে কলেজছাত্র আহত

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় ফুটবল খেলা নিয়ে সৃষ্ট বিরোধকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের মারধরে এক কলেজছাত্র আহত হয়েছে। আহত কলেজছাত্রকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের নহলা কালুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় কিশোর গ্যাংয়ের সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪-৫ জনের বিরুদ্ধে শনিবার বিকেলে মান্দা থানায় মামলা দায়ের করা হয়েছে।
আহত কলেজছাত্রের নাম তারেক রহমান (১৮)। সে নহলা কালুপাড়া গ্রামের দুলাল হোসেনের ছেলে ও ফতেপুর কলিম উদ্দিন কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।
চিকিৎসাধীন তারেক রহমান জানায়, গত ২৪ জুলাই রোববার ফতেপুর উচ্চবিদ্যালয় মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে গালিব ও হাসানের মধ্যে বাগবিতণ্ডা হয়। জের ধরে হাসানের নেতৃত্বে একদল কিশোর গত ২৫ জুলাই গালিবকে মারধর করে।
শিক্ষার্থী তারেক রহমান আরও বলেন, গত ২৬ জুলাই হাসান গ্রুপের ফয়সাল হোসেন নামের এক সদস্য ‘ফতেপুর কলিম উদ্দিন কলেজে’ আসলে গালিব পক্ষের ছেলেরা চড়থাপ্পড় দিয়ে কলেজ থেকে তাড়িয়ে দেয়। সেখানে আমিও উপস্থিত ছিলাম।
শিক্ষার্থীর বাবা দুলাল উদ্দিন মণ্ডল বলেন, জের ধরে শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বাড়ি সংলগ্ন মাদ্রাসামোড় থেকে আমার ছেলে তারেক রহমানকে কথা আছে বলে ডেকে নিয়ে যায় কিশোর গ্যাংয়ের সদস্য জামালপুর গ্রামের আনোয়ার হোসেন। তারা গল্প করতে করতে গ্রামের মাঠের ভুতপাড়া ব্রীজের ওপর যায়। সেখানে ১০-১২ জন কিশোর আগে থেকেই অবস্থান করছিলো।
দুলাল উদ্দিন অভিযোগ করে বলেন, কোনো কথা ছাড়াই কিশোর গ্যাংয়ের সদস্যরা ছেলে তারেককে হকিস্টিক ও লাঠি দিয়ে পিটিয়ে জখম করে। সংবাদ পেয়ে ছেলেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার দোষিদের শাস্তির দাবি করেন তিনি।
এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, ঘটনায় কলেজছাত্রের বাবা দুলাল উদ্দিন মণ্ডল বাদি হয়ে থানায় এজাহার দাখিল করেছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: জুলাই ৩১, ২০২২ | সময়: ৪:০৯ পূর্বাহ্ণ | সুমন শেখ