সর্বশেষ সংবাদ :

বাগমারায় তুচ্ছ ঘটনায় দম্পতিকে পিটিয়ে জখম

স্টাফ রিপোর্টার, বাগমারা: বাগমারায় কাজের মজুরি চাওয়ার তুচ্ছ ঘটনায় স্বামী-স্ত্রীকে পিটিয়ে জখম করা হয়েছে। আহতদের মধ্যে দিনমজুর সোলাইমান আলীর স্ত্রী রাশেদা বেগমকে (৩০) আশংকাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার সোনাডাঙ্গা ইউনিয়নের শেরকোল-শিমলা গ্রামের দিনমজুর সোলাইমান আলী প্রায় তিন মাস পূর্বে পাওয়ার টিলার দিয়ে প্রতিবেশি আনিছুর রহমানের জমিতে চাষ দিয়ে দেন।
এতে দিনমজুর সোলাইমান আলীর পাওনা তিন হাজার টাকা এখনো বকেয়া রয়েছে। সম্প্রতি হালখাতা করেও আনিছুর রহমান সেই টাকা পরিশোধ করেননি। গত মঙ্গলবার বিকেলে দিনমজুর সোলাইমান আলী ও তার স্ত্রী রাশেদা বেগম আনিছুর রহমানের কাছে পাওনা টাকা চাইতে গেলে কথাকাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে আনিছুর রহমান ও তার ছেলে আসলাম আলী ক্ষিপ্ত হয়ে বাঁশের লাঠি দিয়ে দিনমজুর সোলাইমান আলী ও তার স্ত্রী রাশেদা বেগমকে পিটিয়ে আহত করে। আহত সোলাইমান আলীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও তার স্ত্রী রাশেদা বেগমের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পরে এই ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


প্রকাশিত: জুলাই ২৮, ২০২২ | সময়: ৫:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ