তানোরে হতদরিদ্রদের মাঝে গরু ও পাওয়ারটিলার বিতরণ

স্টাফ রিপোর্টার,তানোর:রাজশাহীর তানোরে চারটি ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে ২৪ টি গরু ও ৪টি পাওয়ারটিলার বিতরণ করা হয়েছে। তানোর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) স্বীকৃতি প্রামানিক প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে হতদরিদ্র ২৪ টি গ্রুপের মহিলাদের একটি করে ষাড় গরু এবং ৪ টি গ্রুপের হতদরিদ্র মহিলাদের একটি করে পাওয়ারটিলার বিনামূল্যে বিতরণ করেন।


গতকাল বুধবার সকালে তানোর উপজেলা অডিটোরিয়াম হল রুমে বে-সরকারী এনজিও এফএইচ এসোসিয়েশনের আয়োজনে বিতরনী অনুষ্ঠানে এফএইচ তানোর এরিয়া অফিসের (ভারপ্রাপ্ত) ম্যানেজার নরেশহাসদার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, তানোর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা বিল্লাল হোসেন ও নরেন্দ্র নাথ তরফদার ।

এসময় আরো উপস্থিত ছিলেন, তানোর এরিয়া অফিসের কমিউনিটি টিম লিডার সাথি বেগম, শাহিনুর আক্তার , রিপন কিসক, এ্যাডমিন ও প্রকিউরমেন্টএ্যাসিসটেন্ট তপন সৌরভ কোরাইয়া, মনিটরিংএ্যসিসটেন্ট নুরনবী আলম, ট্যাকনিক্যালঅফিসার ফিশারিজ আবুল কাশেম, প্রমুখ্।
এফএইচ ২০১৬ সাল থেকে তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়ন, বাধাইড় ইউনিয়ন,কলমা ইউনিয়ন ও চান্দুড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকার হতদরিদ্রদের সাবলম্বিন করতে এবং শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ে কাজ করে যাচ্ছেন।


প্রকাশিত: জুলাই ২৭, ২০২২ | সময়: ৮:১০ অপরাহ্ণ | সানশাইন