নওগাঁয় ট্রাক, ট্রাক্টর ও অটোরিকশার সংঘর্ষে চার শিক্ষকসহ পাঁচজন নিহত

নওগাঁ  প্রতিনিধি

নওগাঁয় ট্রাক, ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে নওগাঁ সদর উপজেলার বাবলাতলা এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহতের মধ্যে একজন নারীসহ চারজনই মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

 

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল এ তথ্য নিশ্চিত করে জানান, লাশগুলো উদ্ধার করে নওগাঁ মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় খাদিজা নামের এক শিশু সন্তান গুরুতর আহত হয়ে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে এবং পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

 

নিহত ওই চার শিক্ষক সবাই মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক। তারা হলেন নিয়ামতপুর উপজেলার পানিহারা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও উপজেলার বাদ নেহেন্দা গ্রামের বাসিন্দা দেলোয়ার হোসেন (৪৭), বেলকাপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও নিয়ামতপুরের বিজলী গ্রামের বাসিন্দা মকবুল হোসেন (৫৮), উপজেলার গুজিশহর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ভাদরণ্ড গ্রামের বাসিন্দা জান্নাতুন (৩৫) এবং উপজেলার রামকুড়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বাসিন্দা মো. লেলিন (২৬)। তাঁরা একটি প্রশিক্ষণে অংশ নিতে নিয়ামতপুর থেকে নওগাঁ শহরে যাচ্ছিলেন। নিহত অপরজন হলেন নিয়ামতপুরের ডাঙ্গাপাড়া গ্রামের অটোরিকশাচালক সেলিম (৪৫)।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সিএনজিচালিত অটোরিকশাটি নিয়ামতপুর থেকে নওগাঁ শহরের দিকে আসছিল। ট্রাকটি নওগাঁ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। নওগাঁ সদর উপজেলার বাবলাতলা এলাকায় যাত্রীবাহী অটোরিকশাটির সঙ্গে প্রথমে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর ছিটকে পড়া অটোরিকশাটিকে পেছন থেকে আসা ট্রাক্টরটি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। তাঁরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন বলে ধারণা করা হচ্ছে।

ঘটনার পর নওগাঁ ফায়ার সার্ভিসের দুটি দল উদ্ধারকাজ শুরু করে এবং ৫টি লাশসহ দুর্ঘটনাকবলিত ট্রাকটি সড়কের পাশের খাদ থেকে উদ্ধার করেছে।

সানশাইন / শামি

 


প্রকাশিত: জুন ২৪, ২০২২ | সময়: ৬:৪৩ অপরাহ্ণ | Daily Sunshine