ভারতে ধর্ষকদের জীবন্ত পোড়ানোর অভিযোগ

সানশাইন ডেস্ক:

ভারতের একটি গ্রামের বাসিন্দাদের বিরুদ্ধে সংঘবদ্ধ ধর্ষণের দায়ে দুই যুবককে জীবন্ত পোড়ানোর অভিযোগ উঠেছে । গত বুধবার গভীর রাতে ভারতের ঝাড়খণ্ড রাজ্যের গুমলা জেলায় এ ঘটনা ঘটেছে ।

স্থানীয় সূত্রের খবর, এই ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। আরেক যুবকের অবস্থা বেশ আশঙ্কাজনক। গুমলা জেলা হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি।

গুমলা পুলিশ সূত্রে জানা গেছে, মায়ের সঙ্গে কাজে যাচ্ছিলেন এক যুবতী। তাদের রাস্তা আটকান অভিযুক্ত সুনীল ওরাঁও এবং আশীষ কুমার। নির্যাতিতার মাকে আটকে রেখে ওই যুবতীকে তুলে নিয়ে তারা ধর্ষণ করেন বলে অভিযোগ। পরে এই খবর গ্রামে ছড়িয়ে পড়লে ক্ষিপ্ত হয়ে ওঠে গ্রামবাসী। মোটরবাইকে পালিয়ে যাওর সময় রাতেই পাকড়াও করা হয় দুই অভিযুক্তকে। বেধড়ক গণধোলাইয়ের পরে পেট্রল ঢেলে তাদের গায়ে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। খবর পেয়ে পুলিশ গিয়ে অভিযুক্ত সুনীল ওরাঁওয়ের অঙ্গার হয়ে যাওয়া দেহ উদ্ধার করে। কিছু দূরে উদ্ধার করা হয় আশীষ কুমারের ৯০ শতাংশের বেশি অগ্নিদগ্ধ দেহ।

পুলিশ জানিয়েছে, এই ঘটনার সাথে কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার পর থেকেই ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ায় মোতায়েন করা হয়েছে পুলিশ।

সানশাইন/জেএএফ


প্রকাশিত: জুন ১০, ২০২২ | সময়: ১০:২৮ অপরাহ্ণ | Daily Sunshine