সর্বশেষ সংবাদ :

চাঁপাইনবাবগঞ্জে ডোবায় ডুবে ভাই-বোনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার টিকরামপুর এলাকায় বাড়ির পেছনে থাকা ডোবার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা হলেন, দোলোয়ারের ছেলে দিদার (৫) ও হোসেন আলীর মেয়ে তিশা (৩)। সম্পর্কে তারা চাচাতো ভাই বোন। বেলা সাড়ে ১১টার দিকে তাদের ডোবা থেকে উদ্ধার করে স্থানীয়রা চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কাউন্সিলর আব্দুল খালেক জানান, পাশাপশি দুই বাড়ির দুই শিশু প্রতিদিনের মতই খেলছিলো, এক পর্যায়ে তারা ডোবার পানিতে নামে, বাড়ির পেছনে থাকা ডোবাতে বৃষ্টির কারনে পানি জমে ছিলো। এ পর্যায়ে তারা পানিতে ডুবে মারা যায়।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, চাচাতো দুই ভাই বোন প্রতিদিনের মতই বাড়ির পেছনে খেলছিলো, এ পর্যায়ে তারা সেখানে থাকা ডোবার পানিতে নামে ও ডুবে যায়।
ওদের মা খোঁজ করতে গিয়ে দেখতে পায় ডোবার পানিতে, তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে, নাটোরের বড়াইগ্রামে নানাবাড়িতে বেড়াতে এসে পুকুরের পানিতে ডুবে মিনহাজ উদ্দিন (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার উপজেলার নগর ইউনিয়নের দ্বারিখৈড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মিনহাজ গাজীপুর সদরের মোতালেব হোসেনের ছেলে।
নগর ইউপি চেয়ারম্যান মোস্তফা শামসুজ্জোহা জানান, দুদিন আগে মিনহাজ তার খালার সঙ্গে ধর্ম নানা দ্বারিখৈড় গ্রামের সোহরাব উদ্দিন মন্ডলের বাড়িতে বেড়াতে আসে। সোমবার দুপুরে সে সমবয়সীদের সাথে পাশের পুকুরে গোসল করতে যায়।
এ সময় সে কোমল পানীয়র ফাঁকা বোতল ধরে সাঁতার শেখার চেষ্টা করছিল। কিন্তু কোন এক ফাঁকে সবার অগোচরে মিনহাজ পানির নিচে তলিয়ে যায়। পরে খোঁজাখুঁজির একপর্যায়ে তার লাশ উদ্ধার করেন স্বজনরা। এ ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে।


প্রকাশিত: মে ৩১, ২০২২ | সময়: ৬:৫০ পূর্বাহ্ণ | সুমন শেখ