বাগমারায় ওধুষের দোকান ভাঙচুর

স্টাফ রির্পোটার: রাজশাহীর জেলার বাগমারা উপজেলায় ওষুধের দোকানে হামলার অভিযোগ পাওয়া গেছে। রবিবার উপজেলার ঝিকরা ইউনিয়নের ঝিকরা গ্রামে পূর্ব শত্রুতার জেরে দাদু ফার্মেসী নামের একটি ওষুধের দোকানে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জানা গেছে, ঝিকরা গ্রামের মৃত কছিমুদ্দিন উদ্দিন সরদারের ছেলে মোজ্জাম্মেল হকের সাথে একই গ্রামের রফিকুল ইসলাম, গোলাম হোসাইন, এমদাদুল হকের জমি সংক্রান্ত দীর্ঘ দিনের বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে রফিকুল ইসলাম নেতৃত্বে গোলাম হোসাইন, এমদাদুল হক হাতে লোহার শাবল ও দেশীয় অস্ত্র নিয়ে মোজ্জাম্মেল হকের ওষুধের দোকানে হামলা চালায়।
হামলাকারীরা ওষুধের দোকানের ভেতর থাকা আসবাবপত্র ভাংচুর করে ও ক্যাশ বাস্ক থাকা ১ লাখ টাকা ও বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় এ সময় মোজ্জামেল হক ও স্ত্রী রিনা বেগম বাধা দিলে তাকে হামলাকরীরা পিটিয়ে আহত করে। রিনা বেগমকে উদ্ধার করে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
অভিযোগকারী মোজ্জামেল হক জানান, রফিকুল ইসলাম রাজশাহী বিশ্ববিদ্যালয় সৈয়দ আমীর আলী হলের ছাত্রশিবিরে সাবেক সভাপতি ছিলেন এবং গোলাম হোসেন রাজশাহী মহানগর জামায়াত সদস্য ও জামায়াত রাজনৈতিক সাথে সম্পৃক্ত থাকার কারণে গ্রামে এসে এসব তান্ডব চালাচ্ছে।
বাগমারা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রকাশিত: মে ৩১, ২০২২ | সময়: ৬:৪৪ পূর্বাহ্ণ | সুমন শেখ