সর্বশেষ সংবাদ :

দুর্গাপুরের ৬ ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দ

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: চতুর্থ দফায় রাজশাহীর দুর্গাপুর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ১৭ জন, সংরক্ষিত নারী সদস্য পদে ৫৪ জন এবং সাধারণ সদস্য পদে ১৯৬ জন সহ মোট ২৬৭ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। মঙ্গলবার প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ দেয়া হয়।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং অফিসার আসাদুজ্জামান জানান, মঙ্গলবার প্রতীক বরাদ্দের দিনে প্রার্থীদের পছন্দ ও লটারীর মাধ্যমে প্রতীক বরাদ্ধ দেওয়া হয়। চেয়ারম্যান পদে নওপাড়া ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাইফুল ইসলাম পেয়েছেন (নৌকা) প্রতীক, ওই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম (ঘোড়া) প্রতীক ও আব্দুল ওহাব মন্ডল (আনারস) প্রতীক।
কিমসত গণকৈড় ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আবুল কালাম আজাদ (নৌকা) প্রতীক, স্বতন্ত্র প্রার্থী আকবর আলী (আনারস) প্রতীক, ও বুলবুল খন্দকার (ঘোড়া) প্রতীক। পানানগর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আজাহার আলী (নৌকা) প্রতীক, স্বতন্ত্র প্রার্থী আদম আলী (ঘোড়া) প্রতীক ও মোজাম্মেল হক (আনারস) প্রতীক। দেলুয়াবাড়ী ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আহসান হাবিব (নৌকা) প্রতীক, স্বতন্ত্র প্রার্থী রিয়াজুল ইসলাম (ঘোড়া) প্রতীক।
ঝালুকা ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আকতার আলী (নৌকা) প্রতীক, স্বতন্ত্র প্রার্থী ফয়জুল ইসলাম (আনারস) ও মোহাজার আলী মন্ডল (ঘোড়া) প্রতীক।
জয়নগর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মিজানুর রহমান (নৌকা) প্রতীক, স্বতন্ত্র প্রার্থী শমসের আলী (ঘোড়া) প্রতীক ও খায়রুল ইসলাম (আনারস) প্রতীক পেয়েছেন।
এছাড়াও উপজেলার ছয়টি ইউনিয়নের ৫৪টি ওয়ার্ডে সাধারন সদস্য পদে ১৯৬ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ৫৪ জনের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।


প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২১ | সময়: ৫:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ