শিবগঞ্জে ইউপি নির্বাচনের দাবিতে সমাবেশ

স্টাফ রির্পোটার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়ন ইউনিয়ন পরিষদ নির্বাচন বারবার বন্ধের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে নির্বাচন বাস্তবায়ন কমিটির আয়োজনে শিবগঞ্জ ডাক বাংলোর সামনে ঘণ্টাব্যাপী এ প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে অংশগ্রহনকারীদের দাবী গত বছরের ২৮ নভেম্বর দুর্লভপুর ইউপি নির্বাচনের দিন ঠিক করে তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন, সীমানা জটিলতা কারণ দেখিয়ে নির্বাচন স্থগিত করে হাইর্কোর্ট।কিন্তু আবার চলতি বছরের ১৫ জুন নির্বাচনের তারিখ ঠিক করে তফসিল ঘোষণা করার কয়েক দিন যেতে না যেতেই আবার নির্বাচন স্থগিতের আদেশ দেন হাইকোর্ট।
মানববন্ধনে বক্তব্য রাখেন নির্বাচন বাস্তবায়ন কমিটির আহবায়ক ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বজলুর রশিদ সনু, নির্বাচন বাস্তবায়ন কমিটির প্রধান উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজমুল কবির মুক্তা, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি তৌহিদুল ইসলাম পলাশ সহ অন্যরা। শেষে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাচন কর্মকর্তাকে স্মারকলিপি প্রদান করেন তারা ।
আদালতে বিচারাধীন বিষয়ে কেন মানববন্ধনের আয়োজন এমন প্রশ্নের জবাব এড়িয়ে গিয়ে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বার বার এভাবে নির্বাচনের তারিখ ঘোষণা করায় তিনি সহ অন্যান্য প্রার্থীরা আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছেন।তাই এলাকার স্বার্থে দ্রুত নির্বাচন টি হওয়া জরুরি বলে মত দেন।


প্রকাশিত: মে ৩১, ২০২২ | সময়: ৬:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ