সর্বশেষ সংবাদ :

মান্দায় আরও একটি ঝুলন্ত লাশ উদ্ধার

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় সোহেল রানা (২৬) নামে আবারও এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলার গনেশপুর ইউনিয়নের বৌমারী ডাঙ্গা সংলগ্ন খালের পাড়ের একটি গাছ থেকে তার লাশটি উদ্ধার করা হয়। এনিয়ে গত দুইদিনে চারজন ব্যক্তির ঝুলন্ত লাশ করেছে পুলিশ।
নিহত সোহেল রানা উপজেলার গনেশপুর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের আব্দুস সামাদের ছেলে। দীর্ঘদিন ধরে তিনি মানষিক সমস্যায় ভুগছিলেন বলে তাঁর পরিবার সূত্রে জানা গেছে।
নিহতের চাচা আশরাফ আলী জানান, শনিবার বেলা ১১টা থেকে ভাতিজা সোহেল রানাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। দুপুরের দিকে বৌমারী ডাঙ্গার খালের ধারে আকাশমণি গাছে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়।
তিনি আরও বলেন, প্রায় দুই বছর আগে ভাতিজা সোহেল রানাকে বিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু মানষিক সমস্যার কারণে বউমা তাঁকে ছেড়ে বাবার বাড়ি চলে যায়।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত সোহেল রানা মানষিক ভারসাম্যহীন। এ বিষয়ে কারো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তাঁর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে।
উল্লেখ্য শুক্রবার উপজেলার দক্ষিণ মৈনম, বিনয়বাজার ও চকরাজাপুর এলাকা থেকে তিনজন ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।


প্রকাশিত: মে ২৯, ২০২২ | সময়: ৫:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ