সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে গণটিকা পেল ২০ হাজার মানুষ

বড়াইগ্রাম প্রতিনিধি: সারাদেশের ন্যায় নাটোরের বড়াইগ্রাম উপজেলার দুটি পৌরসভা ও সাতটি ইউনিয়নে করোনা ভাইরাসের টিকা পেল ২০ হাজার নারী-পুরুষ ও শিক্ষার্থীরা। শনিবার দেশের এক কোটি মানুষকে প্রথম ডোজের করোনার টিকাদানের আওতায় উপজেলার ২৩টি কেন্দ্রে একযোগে ১ম ডোজের টিকাদান কার্যক্রমের উদ্বোধন করা হয়।
বিকালে উপজেলার বনপাড়া পৌরসভার নাগরিকদের জন্য শেখ ফজিলাতুন্নেসা মুজিব সরকারী মহিলা কলেজে টিকাদান কার্যক্রম পরিদর্শন করেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সাইদুর রহমান।
এ সময় বনপাড়া পৌর মেয়র জাকির হোসেন, ইউএনও মারিয়াম খাতুন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আশাদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, আরএমও ডা. ডলি রাণী উপস্থিত ছিলেন।
সহকারী স্বাস্থ্য পরিদর্শক সুকুমার দাস জানান, ১২-১৭ বছর বয়স পর্যন্ত সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দেওয়া হয়েছে। উপজেলার বাগডোব কমিউনিটি ক্লিনিকে দায়িত্বরত পরিবার কল্যাণ সহকারী মাহফুজা খাতুন বলেন, যাদের বয়স আঠারোর ঊর্দ্ধে তাদেরকে প্রতিটি ব্লকে নিজ নিজ এলাকার নির্ধারিত টিকাকেন্দ্র করোনার টিকা দেওয়া হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকতা ডা. আশাদুজ্জামান বলেন, সারা দেশের ন্যায় বড়াইগ্রাম উপজেলার দুটি পৌরসভা ও সাত ইউনিয়নের ২৩টি কেন্দ্রে গণহারে করোনা টিকার প্রথম ডোজ প্রদান করা হয়েছে। এছাড়া পর্যাপ্ত টিকার মজুদ রয়েছে বলেও তিনি জানান।
এর আগে সকালে উপজেলার আহম্মেদপুরে উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী ও জোয়াড়ী ইউপি ইউপি চেয়ারম্যান চাঁদ মাহমুদ টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২২ | সময়: ৪:২৯ পূর্বাহ্ণ | সুমন শেখ