দ্বিতীয়দিনের মতো হলে খাবারের মান পরিদর্শনে রাবি উপ-উপাচার্য

রাবি প্রতিনিধি: দ্বিতীয়দিনের মতো হলে খাবারের মান পরিদর্শন করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপ-উপাচার্য অধ্যাপক ড. সুলতান-উল-ইসলাম। বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হল ও শহীদ জিয়াউর রহমান হলের ডাইনিংয়ে খাবারের মান পরিদর্শন করেন তিনি।
পরিদর্শন শেষে উপ-উপাচার্য অধ্যাপক ড. সুলতান-উল-ইসলাম বলেন, আমরা দীর্ঘদিন ধরে শিক্ষার্থীদের কাছে খাবারের মান নিয়ে বিভিন্ন অভিযোগ পেয়ে আসছি। তার প্রেক্ষিতে আজ দ্বিতীয়দিনের মতো আমরা হলে খাবারের মান পরিদর্শনে এসেছি। শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেছি। তারা ভাত সিদ্ধের তারতাম্য, খাবার কম সুস্বাদু এবং খাবারের তালিকার প্রসঙ্গে অভিযোগ করেছে। পাশাপাশি শিক্ষার্র্থীরা ডাইনিং এবং ক্যান্টিনের খাবার মূল্য এবং মানের ভিন্নতা নিয়েও অভিযোগ করেছে। আমরা এই সমস্যাগুলো খুব শীঘ্রই সমাধান করব। এসময় উপ-উপাচার্য এসব সমস্যা নিরসনে সকলের সম্মিলিত সহযোগিতা কামনা করেন।
এসময় অন্যদের মধ্যে বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্টা জনাব তারেক নূর, প্রক্টর অধ্যাপক আসাবুল হকসহ হলের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী এবং আবাসিক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
এর আগে, উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল-ইসলাম গত রোববার বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও শের-ই-বাংলা হলের ডাইনিং পরিদর্শন করেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২২ | সময়: ৪:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ