বাগমারায় পানিশাইল সবুজ সংঘের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা উপজেলার পানিশাইল গ্রামে পানিশাইল সবুজ সংঘের কমিটি গঠন করা হয়েছে। পানিশাইল সবুজ সংঘ এলাকার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নের পাশাপাশি গ্রামের বিভিন্ন উন্নয়ন নিয়ে দীর্ঘদিন থেকে কাজ করে যাচ্ছে। প্রায় ৩৫ বছর ধরে স্বেচ্ছাসেবী এই সংগঠনের সদস্যরা সম্মিলিত ভাবে কাজ করে চলেছেন।
বৃহস্পতিবার বিকেলে পানিশাইল উচ্চ বিদ্যালয় মাঠে সাবেক ইউপি সদস্য মজিবুর রহমানের সভাপতিত্বে পানিশাইল সবুজ সংঘের কমিটি গঠন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে এলাকার উন্নয়নের পাশাপাশি পানিশাইল সবুজ সংঘের কার্যক্রম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে আব্দুর রহমানকে (বিএসসি) সভাপতি, রুস্তম আলীকে সহ-সভাপতি, মহব্বত হোসেনকে সাধারণ সম্পাদক, সাহেব আলীকে সহ-সম্পাদক এবং আনিসুর রহমানকে কোষাধ্যক্ষ করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
পানিশাইল সবুজ সংঘের অন্যান্য সদস্যরা হলেন, কামরুল আলম মাসুদ, মেহেদী হাসান, জুয়েল রানা, মোয়াজ্জেম হোসেন, মামুনুর রশীদ রিন্টু, জয়নাল আবেদিন, দুলাল হোসেন, কামরুল ইসলাম, জামাল উদ্দীন, মুঞ্জুর রাহী, সবুজ মাহমুদ, ইউসুফ রানা, জালাল উদ্দীন, মজনুর রহমান, রঞ্জু রাব্বী, আবুল কালাম, মকছেদ আলী, আব্দুল হান্নান, মামুন, আব্দুল গফুর, বিলকিস বানু এবং জমসেদ আলী।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২২ | সময়: ৪:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ