রাজশাহী কলেজ এথিকস ক্লাবের সভাপতি অনিক, সম্পাদক বিনা

স্টাফ রিপোর্টার : রাজশাহী কলেজ এথিকস ক্লাবে কলেজের দর্শন বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী আসাদুজ্জামান অনিককে সভাপতি ও ফাতেমাতুজ জোহরা বিনাকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার ক্লাবের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল আলোচনা সভায় এই কমিটি ঘোষণা করা হয়।
ক্লাবের প্রধান উপদেষ্টা ও দর্শন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর রাজিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যুক্ত হয়েছিলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক।
কমিটির অন্যরা হলেন: সহ-সভাপতি-১ জান্নাতুল ফৌজিয়া, সহ-সভাপতি-২ কাওসার হোসাইন, যুগ্ম সম্পাদক-১ হাসান রনি, যুগ্ম সম্পাদক-২ ফারহানা মুন্নি, যুগ্ম সম্পাদক-৩ সুজন হাসান, কোষাধ্যক্ষ সাদিয়া সাকি ও রাজু, সাংগঠনিক সম্পাদক অর্মা সরকার ও হিমাংশু বর্মন হিমু, প্রচার সম্পাদক সামিয়া আক্তার শোভা ও কাফি, দপ্তর সম্পাদক মেহেরুন্নেসা ও আসিফ, সাংস্কৃতিক সম্পাদক নুর মুক্তা ও সেতু তালুকদার, ক্রীড়া সম্পাদক সাকিব হোসেন ও মাসুদ রানা, শিক্ষা বিষয়ক সম্পাদক রাজিব হোসেন, শাহ আলম সাইফ ও মিম চৌধুরী, তথ্য সম্পাদক সোলাইমান ও আরমান মালিক, ছাত্র বিষয়ক সম্পাদক সৌরভ কবিরাজ, নাফিজা নাজমীন, মাহি খন্দকার, সাজ্জাদ হোসেন শামিম, আকাশ আলী, রবিউল ইসলাম ও সুমাইয়া ইসলাম শাম্মি।
এসময় উপাধ্যক্ষ প্রফেসর মোহা. ওলিউর রহমান, ক্লাবের উপদেষ্টা ও সহকারী অধ্যাপক রুমিছা খানম ও জয়নুল আবেদিন প্রমুখ যুক্ত ছিলেন।
বাগমারায় প্রতিবন্ধীদের
ক্রাচ ও কম্বল বিতরণ
স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় শারীরিক প্রতিবন্ধী নারী-পুরুষের মাঝে ক্রাচ ও কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা পরিষদের পক্ষ থেকে প্রতিবন্ধীদের মাঝে কম্বল এবং বাগমারা প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে ক্রাচ বিতরণ করা হয়েছে। উপজেলার বিভিন্ন এলাকার তীব্র শারীরিক সমস্যা সম্পন্ন ব্যক্তিদের মাঝে এগুলো বিতরণ করা হয়েছে।
প্রধান অতিথি হিসেবে প্রতিবন্ধীদের হাতে কম্বল এবং ক্রাচ তুলে দেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার। এ সময় উপস্থিত ছিলেন, সিনিয়র অফিস সহকারী শহিদুল্লাহ, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জামান মিলন সহ বাগমারা প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের সদস্যারা।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২২ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ