আক্কেলপুরে তুচ্ছ ঘটনায় মারপিট, নারী আহত

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে বাড়ির পানি যাওয়াকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় মেজন আরা (৩৩) নামের এক মহিলা গুরুতর আহত হয়েছে। ঘটনাটি উপজেলার রায়কালী ইউপির খাঁপাড়া গ্রামে ঘটেছে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, খাঁপাড়া গ্রামের খোরশেদ আলমের সাথে প্রতিবেশী বেলজান বেগমের সাথে দীর্ঘ দিন থেকে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া কলহ লেগে থাকত। এরই জের ধরে গত রবিবার দুপুরে বেলজান বেগমের বাড়ির পানি যাওয়াকে কেন্দ্র করে উভয় পরিবারের সাথে বাকবিতন্ডার সৃষ্টি হয়।
এক পর্যায়ে বেলজান বেগমের ছেলে বুলবুল, তানজিবুর ও হাবিবুর লাঠী ও হাসুয়া দিয়ে খোরশেদ আলমের মেয়ে আশাকে (১৭) ধাওয়া করে এবং তার বোন মেজন আরাকে (৩৩) মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় স্থানিয়রা তাকে গুরুতর অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
আহত মেজন আরা’র ভাই খোরশেদ আলম বলেন, ‘পূর্ব শত্রুতার জেরে তুচ্ছ ঘটনায় আমাদের উপর অতর্কিত হমলা চালানো হয়েছে। এতে আমার বোন মাথায় চোট পেয়ে আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। আমার বোন মেজন আরা বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করেছে’।
তার মা কমেলা বিবি বলেন, ‘গত কয়েকদিনের বর্ষনের পানি যাওয়া নিয়ে তারা অকথ্য ভাষায় গালিগালাজ করে। তার প্রতিবাদ করায় আমার মেয়ের মাথায় আঘাত করে আহত করে’।
এ বিষয়ে অভিযুক্ত বুলবুল, তানজিবুর ও হাবিবুরের বাড়িতে কথা বলতে গেলে তাদের পাওয়া যায়নি।
থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, ‘এ ঘটনায় উভয় পক্ষ আলাদাভাবে দুইটি অভিযোগ দায়ের করেছে। বিষয়টি নিয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে’।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২২ | সময়: ৫:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর