সর্বশেষ সংবাদ :

তানোর উপজেলা চেয়ারম্যান ময়নার মায়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়নার মা হাজরা বেওয়া (৯২) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি… রাজিউন। মঙ্গলবার ভোর ৫টার দিকে রাজশাহীস্থ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।
বিকাল ৩ টায় নিজ বাসন্থান উপজেলার চোরখৈরে মরহুমের জানাজা ও পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।
মৃত্যুকালে তিনি ৬ ছেলে ২ মেয়েসহ নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখেগেছেন। তিনি দীর্ঘদিন থেকে বার্ধক্য জনিত কারনে অসুস্থ হয়ে রাজশাহী নিজ বাড়িতেই ছিলেন।
জানাজায় অংশ নেন গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, তানোর উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, মুন্ডমালা পৌর মেয়র সাইদুর রহমান, তানোর উপজেলা যুবলীগ ও কৃষকলীগ সাবেক সভাপতি শরিফুল ইসলাম, তানোর থানা ওসি রাকিবুল হাসান, তানোর উপজেলার বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, চান্দুড়িয়া ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, তালন্দ ইউপি চেয়ারম্যান বাবু, সাবেক চেয়ারম্যান আবুল কাশেম, কলমা ইউপি চেয়ারম্যান বাবু চৌধুরী, তানোর প্রেস ক্লাবের সভাপতি সাইদ সাজু, সাধারণ সম্পাদক টিপু সুলতান, সাংবাদিক মিজানুর রহমানসহ জানাজায় বিভিন্ন দলের রাজনৈতিক ব্যক্তিত্ব, জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসন কর্মচারীরা ও বিভিন্ন শ্রেণিপেশার কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।
মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা ও মৃতের আত্নার মাগফেরাত কামনা করেছেন সাংসদ ওমর ফারুক চৌধুরী।
তানোর পৌর সভার মেয়র ইমরুল হক, তানোর পৌর সভার সাবেক মেয়র ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, তানোর থানা আ’লীগের সভাপতি গোলাম রাব্বানী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ-আল-মামুন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২২ | সময়: ৪:৩২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর