রাজশাহীতে গোয়েন্দা পুলিশের পরিচয়ে চাঁদাবাজি করতেন কট্টি বাবু 

সানশাইন ডেস্ক;

রাজশাহী মহানগরীতে পুলিশের নামে চাঁদাবাজীর অভিযোগে এক চাঁদাবাজকে আটক করেছে রাজশাহী মহানগর ডিবি পুলিশ । গ্রেপ্তারকৃত চাঁদাবাজের নাম বাবু ওরফে কট্টি বাবু, বোয়ালিয়া মডেল থানার নবাবজান শেখের ছেলে তিনি ।

ঘটনা সূত্রে জানা গেছে, কতিপয় চাঁদাবাজ ও সন্ত্রাসীরা মিলে নগরীর সাহেব বাজারস্থ আবাসিক হোটেল থেকে গোয়েন্দা পুলিশের নামে মিথ্যা মামলা দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা আদায় করে আসছিলেন । একজন আবাসিক হোটেল মালিকের এমন অভিযোগের প্রেক্ষিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম তথ্য প্রমানসহ চাঁদাবাজদের গ্রেফতার করতে অভিযান শুরু করেন ।

তারা গত শনিবার ২৯ জানুয়ারি রাত পৌনে ১০ টায় ছদ্মবেশে হোটেল সুরমায় অবস্থান নিয়েছিলেন । এসময় চাঁদাবাজ বাবু ওরফে কট্টি বাবু হোটেল সুরমায় চাঁদাবাজীর জন্য আসলে ডিবি পুলিশ তাকে আটক করেন ।

গ্রেফতারকৃত আসামী বাবু জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, সে তার অন্যান্য সহযোগিদের সহায়তায় দীর্ঘদিন যাবৎ গোয়েন্দা পুলিশের নাম ব্যবহার করে বিভিন্ন আবাসিক হোটেলসহ সাহেব বাজারের কাঁচা বাজার , জুতা পট্টি , মনি চত্ত্বর, জিরো পয়েন্ট ও পদ্মা গার্ডেন এলাকায় চাঁদাবাজী করে করছিলো । বাবুর অন্যান্য সহযোগি চাঁদাবাজদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে ।


প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২ | সময়: ৬:৩৪ অপরাহ্ণ | সুমন শেখ