সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় ফুটবলার ফারদিন

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরে মোটরসাইকেল ও অ্যাম্বুলেন্সের মধ্যে সংঘর্ষে নাটোর জেলা ফুটবল দলের গোলরক্ষক সাফায়েত হোসেন ফারদিন নিহত হয়েছে। এসময় আরও তিনজন আহত হয়েছে। রোববার বিকেলে নাটোর-রাজশাহী মহাসড়কের নাটোর বাইপাসের নবীনগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজশাহী থেকে নাটোর মুখী একটি রোগীবাহী অ্যাম্বুলেন্স ও বিপরীত মুখী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে গোলরক্ষক সাফায়েত ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফয়সাল ইসলাম আবুল বেপারীর ছেলে শৈবালসহ চারজন গুরুতর আহত হয়।
আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সাফায়েত হোসেন ফারদিনের মৃত্যু হয়। নিহত শাফায়াত হোসেন নাটোর শহরের উত্তর বড়গাছা এলাকার আল মামুনের ছেলে। সে নাটোর অনুর্ধ-১৬ স্কুল ফুটবল লীগ, ঢাকা সিটি কর্পোরেশন পাইওনিয়ার ফুটবল লীগ, বিকেএসপির ২০১৯ব্যাচের ছাত্র ছিল।
এছাড়া নিয়মিত নাটোর জেলা দল এবং ফুটবল একাডেমি নাটোরের হয়ে বিভিন্ন টুর্ণামেন্ট ও লীগে গোলরক্ষক হিসেবে খেলাধুলা করতো। তার মৃত্যুতে পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছে নাটোর জেলা ক্রীড়া সংস্থা।
নাটোর থানার ওসি মনসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২ | সময়: ৭:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর