সর্বশেষ সংবাদ :

ইংল্যান্ড সিরিজের সবাইকে নিয়ে ভারত সফরে উইন্ডিজ

স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ডের বিপক্ষে জমে ওঠা টি-টোয়েন্টি সিরিজের দলের ওপরই আস্থা রাখছে ওয়েস্ট ইন্ডিজ। আসছে ভারত সফরের ২০ ওভারের ক্রিকেটের জন্যও বর্তমান দলটিই অপরিবর্তিত রেখেছে তারা।
ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য শনিবার ১৬ জনের দল ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। যেখানে আছেন ক্যারিবিয়ানে চলমান ইংল্যান্ড সিরিজের সবাই। ভারত সফরে তিনটি ওয়ানডেও খেলবে ক্যারিবিয়ানরা। আইসিসি ক্রিকেট বিশ্বকাপ সুপার লিগের অংশ এই সিরিজের জন্য আগেই ১৫ সদস্যের দল দিয়েছে তারা।
সীমিত ওভারের দুই সংস্করণের দলেই আছেন ১১ জন- কাইরন পোলার্ড, নিকোলাস পুরান, ফ্যাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, শেই হোপ, আকিল হোসেন, জেসন হোল্ডার, ব্র্যান্ডন কিং, রোমারও শেফার্ড, ওডিন স্মিথ ও হেইডেন ওয়ালশ জুনিয়র। ফিটনেসের কারণে এবারও দলে জায়গা হয়নি শিমরন হেটমায়ারের। চলতি মাসের শুরুতে বাঁহাতি এই ব্যাটসম্যানের ফিটনেস সচেতনতা নিয়ে হতাশা প্রকাশ করেন হেড কোচ ফিল সিমন্স। প্রধান নির্বাচক ডেসমন্ড হেইন্স অবশ্য বলেন, এখনও তাদের পরিকল্পনায় আছেন হেটমায়ার।
কোভিড পজিটিভ হওয়ার পর এখনও প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরেননি এভিন লুইস। বাঁহাতি পেসার ওবেড ম্যাককয় এখনও চোট থেকে সেরে ওঠার পথে আছেন। ইংল্যান্ডের বিপক্ষে চলমান টি-টোয়েন্টি সিরিজে এখনও সুযোগ না পাওয়া স্পিনিং অলরাউন্ডার রোস্টন চেইস ও লেগ স্পিনার হেইডেন ওয়ালশ জুনিয়র টিকে গেছেন ভারত সফরের দলে। পাঁচ ম্যাচের সিরিজের চারটি শেষে দুই দল এখন ২-২ সমতায়।
ভারতের বিপক্ষে ক্যারিবিয়ানদের লড়াই শুরু ওয়ানডে দিয়ে, আগামী রোববার। এই সংস্করণের পরের দুই ম্যাচ ৯ ও ১১ ফেব্রুয়ারি। এরপর টি-টোয়েন্টি তিনটি হবে ১৬, ১৮ ও ২০ ফেব্রুয়ারি। ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি স্কোয়াড: কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান (সহ-অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, রোস্টন চেইস, শেলডন কটরেল, ডমিনিক ড্রেকস, শেই হোপ, আকিল হোসেন, জেসন হোল্ডার, ব্র্যান্ডন কিং, কাইল মেয়ার্স, রভম্যান পাওয়েল, রোমারও শেফার্ড, ওডিন স্মিথ, হেইডেন ওয়ালশ জুনিয়র।


প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২ | সময়: ৭:০০ পূর্বাহ্ণ | সুমন শেখ