সর্বশেষ সংবাদ :

পদ্মার চরে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় পুর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে পৃথক ঘটনায় প্রায় ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে চারজনকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে দু’জনকে রামেক হাসপাতালে রেফাড করেন কর্তবরত চিকিৎসক। গত ৫ জানুয়ারি বুধবার ও ৮ জানুয়ারি শনিবার সকালে চরাঞ্চলের করারি নওশারা গ্রামে এই সংঘর্ষর ঘটনা ঘটে।
থানা সূত্রে জানা গেছে, গত ৫ জানুয়ারি দুপুরে উপজেলার চরাঞ্চলের করারী নওশারা গ্রামের আলমঙ্গীর হোসেনের বাড়িতে এসে পূর্বশত্রুতার জের ধরে গালমন্দ শুরু করে এই গ্রামের জামাল উদ্দিন ও তার লোকজন। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে আলমঙ্গীর হোসেন ও তার মা আশুরা বেগম সহ দুই পক্ষের প্রায় ৬ জন আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দু’জনকে ভর্তি করা হয়। বাকিরা সাময়িক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেন।
এদিকে পূর্বের ঘটনার জেল ধরে শনিবার সকালে ফের উভয় পক্ষের মধ্যে তর্ক-বিতর্কের এক পর্যায় সংঘর্ষের সূত্র পাত ঘটে। এ ঘটনায় জামাল উদ্দিন পক্ষের তিনি নিজে, অপর একজন শরিফুল ইসলাম ও মাজেদা খাতুন মারাত্মক জখর হয়। তাদের বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাদের রামেক হাসপাতালে রেফাড করেন। এ সময় অন্য দু’জনকে সামায়িক চিকিৎসা দেয়া হয়।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, এ ঘটনায় উভয় পক্ষ থেকে দুটি এজাহার পেয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ | সময়: ৭:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর