সর্বশেষ সংবাদ :

অনৈতিক কর্মকাণ্ড দেখায় ডেলিভারি বয়কে পেটালেন মেডিকেল শিক্ষার্থীরা

স্টাফ রিপোর্টার : রাতের আঁধারে রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) কয়েকজন শিক্ষার্থীর অনৈতিক কর্মকাণ্ড দেখে ফেলায় ফুডপান্ডার ডেলিভারি বয়কে ছিনতাইকারী আখ্যা দিয়ে বেধড়ক মারধরের অভিযোগ আওয়া গেছে। বৃহস্পতিবার রাতে রামেকের পলিন ছাত্রী হোস্টেলের গোলিতে এ ঘটনার পর ওই ডেলিভারি বয়কে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। নির্যাতনের শিকার ওই ডেলিভারি বয়ের নাম সেলিম রানা।
সেলিমের দেয়া তথ্য মতে, তিনি মোবাইলের জিপিএস অন করে গুগল ম্যাপ অনুসারে বৃহস্পতিবার রাতে রামেকের পলিন হোস্টেলে অর্ডারটি ডেলিভারি করতে যাচ্ছিলেন। হোস্টেলের কাছে অন্ধকার থাকায় অর্ডারকারী নারীর সাথে তার মোবাইলে কথা হলে ওই নারী জানান, হোস্টেলের গলিতে এসে খাবার দিয়ে যেতে। কথামতো সেলিম ওই গলিম দিকে এগোতে থাকলে প্রথমে দুইজন যুবক তাকে আটকে ধরে বলেন, তুই এখানে কেন! এই বলে মোবাইলে তারা আরও যুবকদের ডাক দেন। এক পর্যায়ে লেমন নামের মেডিকেল কলেজের এক ছাত্রের নেতৃত্বে আরও প্রায় ২০ জন যুবক সেখানে এসে সেলিমকে মারতে শুরু করে। এসময় তারা হকি, লাঠি ও হাত দিয়ে মেধড়ক মারে ও তার কাছ থাকা মোবাইলটি কেড়ে নেয়। পরে ওই যুবকেরা সেলিমের বিরুদ্ধে ছিন্তাইকারী বলে অভিযোগ করে।
সেলিমের দাবি, মেডিকেল কলেজের হোস্টেলের ওই গলিতে কয়েকজন যুবক ও যুবতী অসামাজিক কর্মকাণ্ড করছিল। এসময় সেলিম সেখানে হঠাৎ প্রবেশ করালে তার চোখে পড়েযায় ওইসব। যাতে ওই যুবকরা ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করে। ঘটনার পর রাজপাড়া থানার পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে হাসপতালে ভর্তি করেন। এর পর পুলিশ সদস্যরা তার মোবাইল উদ্ধার করেন এবং খাবার অর্ডারকারী নারীর সাথে কথা বলে নিশ্চিত হন সেলিম সেখানে অর্ডার ডেলিভারি করতেই গিয়েছিলেন। শেষ খবর পাওয়া পর্যন্ত সেলিম হাসপাতালে চিকিৎসাধীন আছেন ও থানায় তিনি কোন লিখিত অভিযোগ করেননি।
রাজশাহী ব্রাঞ্চের ফুড পাণ্ডার ম্যানেজার রকিবুল হাসান রবিন জানান, সেলিম ফুড পাণ্ডায় চুক্তি ভিত্তিক কাজ করেন। শুক্রবার রাতে রামেকের হোস্টেলে খাবার পৌছে দেয়ার কথা ছিল তার। সেকারণেই সে ওই হোস্টেলে গিয়েছিল। তার ওপর হামলার ঘটনা জানানর পর তার কাছে গিয়ে পুরো বিষয় জানা হয়েছে। এ ধরণের ঘটনা অনাকাঙ্খিত। ফুডপাণ্ডার উর্ধ্বতন কর্তৃপক্ষ তার পাশে রয়েছে।
রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম বলেন, ওই ডেলিভারি বয় হাসপাতালে চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থা অনেকটা ভালো। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২১ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ