রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ বিশ্ববিদ্যালয়ে ৯ পদে লোক নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

১. পদের নাম: পাবলিক রিলেশন অফিসার, পদসংখ্যা: ১, যোগ্যতা: গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি। অথবা যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিসহ গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে দুই বছরের ডিপ্লোমা ডিগ্রি। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

২. পদের নাম: সহকারী প্রোগ্রামার, পদসংখ্যা: ১, যোগ্যতা: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন/ আইসিটি/ অ্যাপ্লায়েড ফিজিক্স বিষয়ে স্নাতক ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা।

৩. পদের নাম: প্রশাসনিক কর্মকতা, পদসংখ্যা: ১, যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি। বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।

৪. পদের নাম: উপসহকারী প্রকৌশলী, পদসংখ্যা: ১, যোগ্যতা: সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা ডিগ্রি এবং তিন বছরের চাকরির অভিজ্ঞতা। বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।

৫. পদের নাম: ফটোগ্রাফার, পদসংখ্যা: ১, যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি ও ফটোগ্রাফিতে ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে। বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।

৬. পদের নাম: নেটওয়ার্ক টেকনিশিয়ান, পদসংখ্যা: ১, যোগ্যতা: আইসিটি বিষয়ে ডিপ্লোমা/ স্নাতক ডিগ্রি। বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা।

৭. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট, পদসংখ্যা: ১, যোগ্যতা: স্নাতক ডিগ্রি পাস, বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

৮. পদের নাম: ইলেকট্রিশিয়ান, পদসংখ্যা: ১, যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস। ট্রেডকোর্সসহ ইলেকট্রিশিয়ানে পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা। বেতন স্কেল: ৯,০০০-২১,৮০০ টাকা।

৯. পদের নাম: কুক, পদসংখ্যা: ১, যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস।, বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা।

আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত আবেদন ফরমের সঙ্গে সদ্য তোলা পাসপোর্ট সাইজের তিন কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা সনদের কপিসহ পাঠাতে হবে। খামের ওপর অবশ্যই পদের নাম লিখতে হবে। সরাসরি/ ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে। আবেদন ফরম এবং নিয়োগ সম্পর্কে বিস্তারিত জানা যাবে এ (https://www.rmu.edu.bd/wp-content/uploads/2017/06/IMG_0001.pdf) লিংকে।

প্রার্থীকে রেজিস্ট্রার, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অনুকূলে জনতা ব্যাংকের যেকোনো শাখার মাধ্যমে ১ ও ২ নম্বর পদের জন্য ৬০০ টাকা, ৩ ও ৪ নম্বর পদের জন্য ৫০০ টাকা, ৫, ৬ ও ৭ নম্বর পদের জন্য ৪০০ টাকা এবং ৮ ও ৯ নম্বর পদের জন্য ২০০ টাকা মূল্যের পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

ডিভিশনাল কন্টিনিউইং এডুকেশন সেন্টার, রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতাল ক্যাম্পাস, রাজশাহী-৬০০০। আবেদনের শেষ তারিখ: আগামী ১২ ফেব্রুয়ারি ২০২২।


প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ | সময়: ৪:৪৮ অপরাহ্ণ | সুমন শেখ