সর্বশেষ সংবাদ :

৮ম এমসিসি টি-২০ টুর্ণামেন্ট : কিংস ইলেভেনসকে হারিয়ে চ্যাম্পিয়ন নর্দান টাইটান

স্টাফ রিপোর্টার: ৮ম মাষ্টার্স ক্রিকেট কার্নিভাল টি-২০ টুর্ণামেন্টে কিংস ইলেভেন সিল্কসিটিকে হারিয়ে ১ম বারের মত চ্যাম্পিয়ন হয়েছে নর্দান টাইটার।
শবিবার মহিলা কমপ্লেক্স গাউন্ডে ফর্মার ক্রিকেটার্স অব রাজশাহী‘র আয়োজনে ৮ম এমসিসি টি-২০ ক্রিকেটে ফাইনালে কিংস ইলেভেন সিল্কসিটিকে ৩০ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে নর্দান টাইটান।
টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন কিংস ইলেভেনের অধিনায়ক রইস বাবু। নিদ্ধারিত ২০ ওভার ব্যাট করে কিংস ৭ উইকেট হারিয়ে সংগ্রাহ করে ২০৫ রান। দলের পক্ষে সোহান ৪১ ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার আলমগীর ৩১ রান করেন।
নর্দানের বোলারদের মধ্যে টনি ১১ রানের বিনিময়ে ২ উইকেট লাভ করেন।
২০৬ রানের বড় টার্গেটে ব্যাট করতে এসে ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৭৫ রানে করে কিংস ইলেভেন। দলের পক্ষে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় হান্নান সরকার ২৪ বলে ৪৪ রান উল্লেখযোগ্য। নর্দানের সোহান, আলমগীর, জনি ও ডিকেন্স ১টি করে উইকেট লাভ করেন।
ফাইনালে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন নদান টাইটানের সোহান এবং ম্যান অব দ্য টুর্ণামেন্ট নিবাচিত হন রাজশাহী বুলস এর ফরহাদ।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার জিয়াউল হক রেজা। এসময় উপস্থিত ছিলেন টাইটেল স্পন্সার রাঙ্গপরী ডেভলপমেন্টের ওনার মাসুম সরকার, এফসিআর এর সভাপতি ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট।


প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২২ | সময়: ৬:০৯ পূর্বাহ্ণ | সুমন শেখ