পদ্মায় নিখোঁজের ২১ ঘণ্টা পর শিশুর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাঘায় পদ্মা নদীতে নিখোঁজের ২১ ঘণ্টা পর লাবনী খাতুন (৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। রোববার সকাল ১০টার দিকে পদ্মা নদীর মানিকের চর এলাকায় খেয়াঘাটের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। নৌ পুলিশের চারঘাট ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বেলাল হোসেন আজকের পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও মেয়েটির পরিবার সূত্র জানায়, গতকাল শনিবার দুপুর দেড়টার দিকে চাচাতো ভাই-বোনদের সঙ্গে বাড়ির পাশের পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ হয় লাবনী খাতুন। এর পরে নদীতে নৌকায় করে ও জেলেদের জাল দিয়ে খোঁজ করেও উদ্ধার করা যায়নি। আজ রোববার সকালে সেখান থেকে ১ কিলোমিটার দূরে মানিকের চর এলাকায় খেয়াঘাটের পাশ থেকে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করা হয়।
লাবনী খাতুন উপজেলার পদ্মার চরাঞ্চলের আতারপাড়া গ্রামের শাহা জামাল ওরফে লালুর মেয়ে এবং একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণি ছাত্রী।
বাবা শাহা জামাল জানান, শনিবার দুপুরে চাচাতো ভাই-বোনদের সঙ্গে বাড়ির পাশে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ হয় লাবনী খাতুন। পরে নদীতে খোঁজ করেও পাওয়া যায়নি। আজ রোববার সকালে মানিকের চর এলাকায় খেয়াঘাটের পাশ থেকে ভাসমান লাশ উদ্ধার করা হয়।


প্রকাশিত: মে ১৫, ২০২৩ | সময়: ৫:৩৩ পূর্বাহ্ণ | সুমন শেখ