সর্বশেষ সংবাদ :

পৌরকর ও ট্রেড লাইসেন্স ফি প্রদান করলে ১৫ শতাংশ সারচার্জ মওকুফ

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি করপোরেশন এলাকার হোল্ডিং মালিকগণের বকেয়া পৌরকর ও ব্যবসায় ট্রেড লাইসেন্স ফি আদায়ে প্রতিটি ওয়ার্ডে আদায় ক্যাম্প পরিচালিত হচ্ছে। উক্ত আদায় ক্যাম্পে বকেয়া পৌরকর ও ব্যবসায় ট্রেড লাইসেন্স ফি প্রদান করলে ১৫ শতাংশ সারচার্জ মওকুফ হবে। রাসিকের রাজস্ব বিভাগ হতে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘রাজশাহী মহানগরীর সম্মানীত হোল্ডিং মালিকগণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, রাজশাহী সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ড কার্যালয়ে পৌরকর আদায় ক্যাম্প চলছে। উক্ত ক্যাম্পে বকেয়া পৌর করের উপর ১৫ শতাংশ সারচার্জ মওকুফ করে পৌরকর গ্রহণ করা হচ্ছে। সারচার্জ মওকুফের সুযোগ গ্রহণ করে পৌরকর পরিশোধ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।
একই সঙ্গে সম্মানিত ব্যবসায়ীগণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, মহানগরীর বিভিন্ন মার্কেটের সামনে ক্যাম্প স্থাপন করে ট্রেড লাইসেন্স নতুন ও নবায়ন কার্যক্রম পরিচালিত হচ্ছে। উক্ত ক্যাম্পে ট্রেড লাইসেন্স এর নবায়নের উপর ১৫ শতাংশ সারচার্জ সীমিত সময়ের জন্য মওকুফ করা হয়েছে। অতি সত্ত্বর ক্যাম্প এবং অফিসে সারচার্জ মওকুফের সুবিধা গ্রহণ করে ট্রেড লাইসেন্স করার জন্য ব্যবসায়ীদের অনুরোধ করা হলো।’


প্রকাশিত: মে ১৭, ২০২৪ | সময়: ৫:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর