সর্বশেষ সংবাদ :

বাসের ধাক্কায় শিশু, লরি চাপায় পথচারীসহ নিহত ৩

স্টাফ রিপোর্টার, নওগাঁ: নওগাঁয় যাত্রীবাহী একটি বাসের নিচে চাপা পড়ে বাঁধন নামের ৯ বছরের এক শিশু নিহত হয়েছে। সোমবার দুপুরে জেলার মহাদেবপুর উপজেলার নওহাটা মোড়ে নওগাঁ-রাজশাহী মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহত বাঁধন জেলার মান্দা উপজেলার গোটগাড়ী খুদিয়াডাঙ্গা গ্রামের শামীমের সন্তান।
নওহাটা পুলিশ ফাঁড়ির এসআই আকবর আলী জানিয়েছেন, শামীম স্ব-পরিবারে নওহাটা মোড়ে মেসার্স কফিল উদ্দিন রাইস মিলে শ্রমিক হিসেবে কাজ করে আসছে। ঘটনার সময় বাঁধন চিপস কিনতে রাস্তা পার হবা সময় রাজশাহী থেকে নওগাঁগামী একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই ওই শিশু নিহত হয়।
আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে রাস্তা পার হতে গিয়ে তেলবাহী লরির চাপায়া পিষ্ট হয়ে হিরেন্দ্রনাথ বর্মন (৫৫) নামের এক পথচারী নিহত হয়েছেন। সোমবার দুপুর ৩ টায় নসরতপুর মুরইল বাজার এলাকায় নওগাঁ-বগুড়া মহাসড়কে ঘটনাটি ঘটে। নিহত হিরেন্দ্রনাথ বর্মন উপজেলার নসরতপুর ইউনিয়নের পুসিন্দা হিন্দুপাড়া গ্রামের বিরেন্দ্রনাথ বর্মনের ছেলে।
জানা যায়, সোমবার দুপুরে নিজ বাড়ি থেকে সন্ন্যাসী তলির উদ্দেশ্যে বেড়িয়ে আসেন হিরেন্দ্রনাথ বর্মন। পথেমধ্যে মুরইল বাজার এলাকায় নওগাঁ-বগুড়া মহাসড়ক পারাপার হওয়ার সময় তেলবাহী লরির চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তিনি মারা যান। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে লাশটি উদ্ধার করে।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশটি উদ্ধার করা হয়েছে। ওই তেলের লরি আটকের জন্য চেষ্টা করা হচ্ছে। এ ব্যাপারে আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।
গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুরে পাথর বোঝাই একটি ট্রাকের সাথে একটি ভুটভুটির মুখোমুখি সংঘর্ষে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার ভোর ৫ টার দিকে উপজেলার আড্ডা-সারাইগাচ্ছি সড়কের জিনারপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই যুবকের নাম বাবু (৩৫)। সে গোমস্তাপুর ইউনিয়নের দোসিমানি কাঠাল গ্রামের মাইনুল ইসলামের ছেলে। বিষয়টি নিশ্চিত করে গোমস্তাপুর থানার ওসি চৌধুরী জোবায়ের আহমেদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


প্রকাশিত: মে ৭, ২০২৪ | সময়: ৪:১৩ পূর্বাহ্ণ | সুমন শেখ