সর্বশেষ সংবাদ :

ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং পরীক্ষা উপলক্ষ্যে নগর পুলিশের নিষেধাজ্ঞা

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর ৪টি পরীক্ষা কেন্দ্রে আজ (মঙ্গলবার) থেকে ৬ জুন পর্যন্ত বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের আওতাধীন ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং এর বিভিন্ন সেমিস্টারের পরিক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে। পরিক্ষাগুলো হচ্ছে ১ম, ৩য়, ৫ম, ৭ম পর্ব নিয়মিত ও ২য়, ৪র্থ, ৬ষ্ঠ পর্ব অকৃতকার্য বিষয় ও ৮ম পর্ব অনিয়মিত পরীক্ষা ২০২৩ এবং ডিপ্লোমা-ইন-ট্যুরিজম এন্ড হসপিটালিটি শিক্ষাক্রমের ২০১৬ প্রবিধানভুক্ত ৪র্থ, ৫ম, ৭ম পর্ব নিয়মিত ও ৬ষ্ঠ, ৮ম পর্ব অকৃতকার্য বিষয় ও ৮ম পর্ব অনিয়মিত পরীক্ষা। পরীক্ষা চলাকালীন আইন-শৃঙ্খলা রক্ষা করার নিমিত্ত কিছু নিষেধাজ্ঞা আরোপ করেছে রাজশাহী মহানগর পুলিশ।
পরীক্ষা উপলক্ষ্যে মঙ্গলবার হতে পরীক্ষা চলাকালীন পরীক্ষা কেন্দ্রসমূহের ২০০ গজের মধ্যে মিছিল, মিটিং, সমাবেশ, বিক্ষোভ প্রদর্শন, মাইকিং, বিস্ফোরকদ্রব্য ও অস্ত্রশস্ত্র বহন নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
পরীক্ষা কেন্দ্রসমূহ হলো রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউট, রাজশাহী, রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট, রাজশাহী, রাজশাহী সরকারি সার্ভে ইন্সটিটিউট, রাজশাহী ও জাতীয় বিজ্ঞান গবেষণা ও প্রযুক্তি মহাবিদ্যালয়, ঘোড়ামারা, বোয়ালিয়া, রাজশাহী। সোমবার নগর পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই সব তথ্য জানানো হয়।


প্রকাশিত: মে ৭, ২০২৪ | সময়: ৪:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ