রুয়েটে মোটিভেশনাল স্পিচ দিলেন শিল্পপতি সূফি মুহাম্মদ

স্টাফ রিপোর্টার: রাজশাহী প্রকৌশল প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ছাত্রকল্যাণ দপ্তর এবং গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের যৌথ উদ্যোগে শনিবার কেন্দ্রীয় অডিটোরিয়ামে ইন্ডাস্ট্রি-একাডেমিয়া মোটিভেশনাল স্পিচ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ড. মোঃ জাহাঙ্গীর আলম। ছাত্রকল্যাণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মোঃ রবিউল আওয়ালের সভাপতিত্বে পিএইচপি গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও অনারারি কনসাল ইন্দোনেশিয়া এবং একুশে পদকপ্রাপ্ত শিল্পপতি আলহাজ্ব সূফী মুহাম্মদ মিজানুর রহমান শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে কী-নোট স্পিকার হিসেবে ইন্ডাস্ট্রি-একাডেমিয়া মোটিভেশনাল স্পিচ প্রদান করেন।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পিএইচপি গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সূফী মুহাম্মদ মিজানুর রহমানের পঞ্চম সন্তান ও পিএইচপি ফ্লোট গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আমির হোসেন সোহেল, রুয়েটের গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মোঃ ফারুক হোসেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিভিন্ন অনুষদের ডীন, সকল পরিচালক, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরী, বিভাগীয় প্রধান, দপ্তর ও শাখা প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. মোঃ জাহাঙ্গীর আলম রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে পিএইচপি গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সূফী মুহাম্মদ মিজানুর রহমানের হাতে শুভেচ্ছা সম্মাননা স্মারক তুলে দেন।


প্রকাশিত: মে ৫, ২০২৪ | সময়: ৫:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ