সমাধান ফাউন্ডেশেনের উদ্যোগে অর্গানাইজার মেম্বার বাছাই, নিয়োগ ও সম্মেলন

প্রেস বিজ্ঞপ্তি: সমাধান ফাউন্ডেশেনের উদ্যোগে অর্গানাইজার মেম্বার বাছাই, নিয়োগ ও সম্মেলন অনুষ্ঠিত হয়। শুক্রবার এতে খুলনা, বরিশাল ও রাজশাহী জেলার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।
উক্ত সম্মেলনে প্রধান আলোচক ছিলেন সমাধান ফাউন্ডেশনের চেয়ারম্যান খন্দকার মেহেদী হাসান। এছাড়া আরো উপস্থিত ছিলেন ফাইন্ডেশনের ফাবুন্ডার চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ শাজাহান রহমতুল্লা, ভাইস চেয়ারম্যান মোঃ আবু বকর ছিদ্দিক, এসিটেন্ট সেক্রেটারী জেনারেল ইঞ্জিয়ার মোহাম্মদ আব্দুল্লাহ, ফিনান্সিয়ার সেক্রেটারী একেএম সহিদুর রহমান, সেক্রেটারী জেনারেল আনোয়ার হোসেন মল্লিক, ট্রেজারার এনামুল হক, অর্গানাইজার সেক্রেটারী মোঃ বিল্লাল হোসেন। সাধারণ বীমা ভবনের নিজস্ব কার্যালয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
খুলনা বিভাগের প্রধান সাইফুল ইসলাম (রানা)সহ বরিশাল এবং রাজশাহী বিভাগের বিভাগীয় প্রধানরা এতে বক্তব্য রাখেন। চেয়ারম্যান তার বক্তব্যে বলেন, বাংলাদেশের প্রতিটি জেলায় সুপারসপ করা হবে। এই সুপারসপের আয়ের নির্দিষ্ট একটা অংশ জনকল্যাণমূলক কাজে ব্যয় করা হবে। সমাধান ফাউন্ডেশন একটি অলাভজনক প্রতিষ্ঠান। তিনি আরো বলেন, সারা দেশের প্রায় ১০ হাজার বেকার যুবককে ড্রাইভিং প্রশিক্ষণ প্রধান করা হবে।


প্রকাশিত: মে ৫, ২০২৪ | সময়: ৫:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর