গোমস্তাপুরে বিএনপি ও জামায়াত নেতাসহ ৪ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

গোমস্তাপুর প্রতিনিধি: আগামী ৮ মে প্রথম ধাপে অনুষ্ঠেয় উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে সোমবার চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় চেয়ারম্যান পদে বিএনপি নেতাসহ ২ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ২ জন মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। তবে মহিলা ভাইস চেয়ারম্যান পদে কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। চেয়ারম্যান পদে যারা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।
তারা হলেন, বিএনপি নেতা আব্দুল্লাহ আল রায়হান ও যুবলীগ নেতা সেরাজুল ইসলাম টাইগার। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে যারা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন তারা হলেন, জামায়াত নেতা খায়রুল আমান ও কৃষকলীগ নেতা ওবায়দুর রহমান। এখন চেয়ারম্যান পদে ৪ জন প্রতিদ্বন্দীতা করবেন।
তারা হলেন, সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফ হোসেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ুন রেজা, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য হালিমা বেগম।
ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করবেন তারা হলেন, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম ও বর্তমান ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নুহু, নেতা খায়রুল, সাবেক ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বুলবুল, যুবলীগ নেতা মাসুদ পারভেজ ও মোকসেদুর রহমান।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করবেন তারা হলেন, মনিরা খাতুন, জোহনা খাতুন, শামীমা বেগম, শিরিন আকতার, সুলতানা খাতুন ও শামীমা জাহান সারা।


প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪ | সময়: ৪:১২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর