আওয়ামী লীগের পতনের আগে নির্বাচনে যাবে না বিএনপি : আমিনুল

সাপাহার প্রতিনিধি: ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক বলেছেন শেখ হাসিনা সরকারের পতনের আগে বিএনপি কখনোই তাদের পাতানো কোন নির্বাচনে অংশ নিবেনা। তিনি বলেন ৭ জানয়ারির একতরফা ড্যামি নির্বাচন করতে ২৮ অক্টোবরে এই হাসিনা সরকার রাষ্ট্রতন্ত্রকে ব্যবহার করে বিএনপির একটি শান্তিপূর্ণ সমাবেশে হামলা চালিয়ে সমাবেশকে পন্ড করেছে। শুক্রবার বিকেলে নওগাঁর সাপাহার উপজেলা বিএনপি আয়োজনে কারানির্যতিত নেতা কর্মিদের সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
আমিনুল হক আরোও বলেন, বর্তমানে দেশের সব মানুষ দুর্বিষহ জীবনযাপন করছে। মনে হচ্ছে, মানুষকে শেখ হাসিনার দুঃশাসন থেকে মুক্ত করতে মুক্তিযুদ্ধের মতো আরেকটি যুদ্ধ করতে হবে। দেশের প্রতিটি অংশ কারাগারে পরিণত হয়েছে। বিএনপি সবসময় সাধারণ মানুষের সঙ্গে আছে।
এসময় নিজ দলের মধ্যে থাকা দালালদের সতর্ক করে আমিনুল হক বলেন, বিএনপির মধ্যে ঘাপটি মারা দালাল চক্র রয়েছে। দলের খবর তারা প্রশাসনকে দিয়ে সরকারের দালালি করে চলেছে। এখনও সময় আছে দালালি ছাড়েন।
সাপাহার উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুন নূরের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সদস্য মাহমাদুস্ সালেহীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিয়ামতপুর উপজেলার বিএনপির সদস্য নুরুল ইসলাম, পোরশা উপজেলার বিএনপির সাবেক সহ সভাপতি তৌফিকুর রহমান।


প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪ | সময়: ৫:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ