নওগাঁয় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দম্পতি নিহত, আহত ৩

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে স্বামী-স্ত্রী নিহত হয়েছে। একই সাথে ওই দম্পতির ৫ বছর বয়সী ছেলে সন্তান জুনাইদ ইসলামসহ সংঘর্ষে জড়ানো আরেক মোটরসাইকেলের আরোহী ২জন গুরুতর আহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ-সান্তাহার আঞ্চলিক মহাসড়কে শহরের সাহাপুর মোড় (দোগাছী) নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহত দম্পতিরা হলেন, জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার রায়কালি গ্রামের আকরাম হোসেনের ছেলে আনছার ভিডিপি সদস্য এনামুল হক (৪০) ও তাঁর বগুড়ার দুপচাচিয়া উপজেলার ছাতনি গ্রামের স্ত্রী বৃষ্টি খাতুন (৩২)। নিহত এনামুল হক আনছার ভিডিপি সদস্য এ বিষয় নিশ্চিত করেছেন বগুড়া জেলা আনছার ভিডিপি কমাড্যান্ট শেখ ফিরোজ আহম্মেদ ।
নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক জানান, বুধবার সকাল সাড়ে ১০টার দিতে ওই দম্পতি তাঁদের সন্তানকে নিয়ে মোটরসাইকেল যোগে দ্রুত গতিতে নওগাঁ শহর থেকে বগুড়ার সান্তাহারের দিকে যাচ্ছিল। ওই মুহুর্তে বিপরীত দিক থেকে আরেক মোটরসাইকেল আরোহী দ্রুত গতিতে আসছিলেন। পথে নওগাঁ-সান্তাহার আঞ্চলিক মহাসড়কের সাহাপুর (দোগাছী) মোড়ে পৌঁছালে মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান এনামুল হক ও বৃষ্টি খাতুন দম্পতি। তবে ভাগ্যক্রমে তাঁদের ৫ বছর বয়সী শিশু সন্তান জুনাইদ ইসলাম বেঁচে যায়।
ওসি আরও বলেন, সংবাদটি পাওয়ার পরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আহত জুনাইদ ইসলাম এবং সংঘর্ষে জড়ানো মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে নওগাঁর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে তাঁরা তিন জনেই হাসপাতালে চিকিৎসাধীন। এ ব্যাপারে নওগাঁ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ দুটি নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন ওসি।


প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪ | সময়: ৫:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ