সর্বশেষ সংবাদ :

রাবিতে বহিরাগতের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ঝুলন্ত অবস্থায় এক বহিরাগতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৫ এপ্রিল) দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের বধ্যভূমি এলাকার হরিজন পল্লি সংলগ্ন এলাকার মেহগনি বাগান থেকে এই মরদেহ উদ্ধার করা হয়।
মৃত সেই বহিরাগতের নাম ফারুক হোসেন (৩৮)। তার বাসা রাজশাহী জেলার চারঘাট থানার নন্দনগাছি উত্তর ভাটপাড়া এলাকায়। তিনি রাজশাহী নগরীর লক্ষ্মীপুরে বাদাম বিক্রি করতেন বলে জানা গেছে।
মৃতের ছেলে আল আমিন বলেন, আমার আব্বা এটা করতে পারেনা। ওনি আপুর বাসায় বেড়াতে আসছিলো। এসে এমন হলো কেন বুঝতে পারছি না। আমার আব্বা ভালো মানুষ, লক্ষ্মীপুর বাজারে বাদাম বিক্রি করতো।
জানতে চাইলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মোবারক পারভেজ বলেন, সন্ধ্যার দিকে খবর পাওয়ার পর ঘটনাস্থলে পরিদর্শন করতে এসে দেখি একটা ছোট গাছে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ ঝুলছে। মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য সিআইডি এবং পিবিআই’কে জানালে, তারা ঘটনাস্থলে এসে বিভিন্ন আলামত সংগ্রহ করে। এরপর রাত ১২ টা নাগাদ কয়েকজন ছেলে ঘটনাস্থলে আসে। তাদের মধ্যে একজন লাশ দেখে বাবা বলে চিৎকার করে ওঠে। পরে ওই ছেলের কাছে পরিচয় নিয়ে লাশ থানায় নিয়ে আসা হয়।


প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪ | সময়: ৫:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ