বড়াইগ্রামে ব্যবসায়ীর সাড়ে আট লাখ টাকা ছিনতাই

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে সোহেল রানা নামে এক ব্যবসায়ীর সাড়ে আট লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনি রাতেই থানায় একটি এজাহার দায়ের করেছেন। ছিনতাই হওয়া টাকা উদ্ধার ও বিচারের দাবিতে শুক্রবার মৌখাড়া বাজারে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী ওই ব্যবসায়ী।
সংবাদ সম্মেলনে ব্যবসায়ী সোহেল রানা লিখিত বক্তব্যে জানান, গত বৃহস্পতিবার বিকেলে চিহ্নিত সন্ত্রাসী ছানোয়ার, রবিউল, সুমন, মাহাবুর ও অন্তরসহ ৮-১০ জন মৌখাড়া বাজারে অবস্থিত তার ফ্রিজের শো রুম বিসমিল্লাহ ট্রেডার্সে এসে চাঁদা দাবী করে।
তিনি চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে সন্ত্রাসীরা বিভিন্নভাবে তাকে ভয়ভীতি ও হুমকি দিয়ে চলে যায়। পরে ঐদিন রাত সাড়ে আটটার দিকে ব্যবসার আট লাখ ৫৬ হাজার টাকা নিয়ে তিনি, তার পিতা শরিফুল ইসলাম ও ছোটভাই সুমন শোরুম থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। পথে মৌখাড়া পূর্ব বাজার আমজাদ মার্কেটের সামনে পূর্ব পরিকল্পনা অনুসারে কয়েকটি মোটরসাইকেলে এসে তাদের পথরোধ করে ছানোয়ার, রবিউল, সুমন, মাহাবুর ও অন্তরসহ তাদের সহযোগিরা হাসুয়া, জিআই পাইপ, লোহার রড ও হাতুড়ি নিয়ে এলোপাথাড়ি মারপিট শুরু করে। এক পর্যায়ে তার কছে থাকা আট লাখ ৫৬ হাজার টাকার ব্যাগ ছিনিয়ে নেয় তারা।
এ সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারিরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে গুরুতর আহত অবস্থায় সুমনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে এ ন্যাক্কারজনক ঘটনায় ন্যায়বিচার দাবি করেন। সংবাদ সম্মেলনে বিসমিল্লাহ ট্রেডার্সের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) সরল মুরমু জানান, ছিনতাইয়ের অভিযোগ পেয়ে আসামীদের আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত আছে।


প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪ | সময়: ২:২৪ পূর্বাহ্ণ | সুমন শেখ