শয়নকক্ষ থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে নিজ শোবার ঘর থেকে লিটন হোসেন (৪০) নামে এক যুবকের পঁচনধরা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার খাকসা গ্রামের নিজ বাড়ি থেকে রাজশাহীর ক্রাইম সিন ইউনিটের সহযোগিতায় পুলিশ লাশটি উদ্ধার করেছে।
নিহত লিটন খাকসা গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে। তিনি একে একে পাঁচটি বিয়ে করলেও কারো সাথেই তার সংসার টেকেনি। এছাড়া তার দুই ছেলে চাটমোহরে নানার বাড়িতে থাকায় বাড়িতে তিনি একাই বসবাস করতেন।
লিটনের প্রতিবেশী শরিফ আহমেদ জানান, গত সোমবার সন্ধ্যায় তাকে শেষ বার দেখা গেছে। শুক্রবার দুপুরে প্রতিবেশী কৃষক নাসির উদ্দিন লিটনের বাড়ি সংলগ্ন ভূট্টার জমিতে সার দিতে যান। এ সময় তিনি ঘরের ভেতর থেকে পঁচা দুর্গন্ধ পেলে এগিয়ে গিয়ে জানালা দিয়ে ঘরে লিটনের লাশ পরে থাকতে দেখেন। পরে স্বজন এসে পুলিশে খবর দেন।
অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজীব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে বিছানার ঠিক নিচে মেঝেতে তার লাশ পড়ে থাকা অবস্থায় পাওয়া যায়। লিটনের লাশে হালকা পচন ধরেছে।
রাজশাহীর ক্রাইম সিন ইউনিটের সদস্যদের সহযোগিতায় লাশটি উদ্ধার করা হয়েছে। শারীরিক অসুস্থতা, আত্মহত্যা বা অন্য কোনো কারণে তার মৃত্যু হতে পারে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।


প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪ | সময়: ২:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ