দুর্গাপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে মারপিট, কৃষকদল নেতা গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: যৌতুকের দাবিতে মারপিটের ঘটনায় স্ত্রীর দায়ের করা মামলায় রাজশাহীর দুর্গাপুর উপজেলা কৃষক দলের সভাপতি একেএম মোহাইমেনুল হক রেন্টুকে (৫২) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ভোররাতে দুর্গাপুর পৌর সদরে সিংগাবাজারস্থ নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ১২ মার্চ রাতে মোহাইমেনুল হক রেন্টু তার স্ত্রী আয়েশা আক্তার মিতাকে (৩৪) যৌতুকের দাবিতে নির্যাতন করেন।
এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেন মিতা। পরে অভিযোগের ভিত্তিতে শুক্রবার ভোররাতে মোহাইমেনুল হক রেন্টুকে দুর্গাপুর পৌর সদরের সিংগা বাজারস্থ নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে।
থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, গ্রেপ্তারকৃত মোহাইমেনুল হক রেন্টু উপজেলা কৃষক দলের সভাপতি ও দুর্গাপুর পৌরসভার সাবেক মেয়র এবং উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাইদুর রহমান মন্টুর ছোট ভাই।
উপজেলা কৃষক দলের এই নেতা গত ১২ মার্চ রাতে যৌতুকের দাবিতে স্ত্রী আয়েশা আক্তার মিতাকে মারপিট করে তাকে বাড়ি থেকে বের করে দেয়। পরদিন থানায় স্বামীর বিরুদ্ধে যৌতুকের দাবিতে মারপিটের অভিযোগ দায়ের করেন মিতা।


প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪ | সময়: ২:২২ পূর্বাহ্ণ | সুমন শেখ