নাটোরে স্কুল ছাত্রীকে অপহরণ করে ধর্ষণ মামলায় ৬০ বছরের কারাদন্ড

স্টাফ রিপোর্টার, নাটোর: নাটোরের নলডাঙ্গায় ৭ম শ্রেণি পড়ুয়া এক স্কুৃল ছাত্রীকে জোর পূর্বক অপহরণ করে তুলে নিয়ে ধর্ষণ করার ঘটনায় হাফিজুল ইসলাম (৩৫) নামে এক যুবককে আদালত মামলার দুটি ধারায় ৩০ বছর করে মোট ৬০ বছরের কারাদন্ড ও ৪০ হাজার টাকা জরিমানা করেছে। রায়ে মামলার সাজা একটা শেষ হলে আরেকটা শুরু করার এবং জরিমানার টাকা ভুক্তভোগী ছাত্রীকে দেয়ার নির্দেশ দেয়া হয়েছে। নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মুহাম্মদ আব্দুর রহিম রবিবার দুপুর ১২ টার দিকে এই রায় দেন।
আদালত সূত্রে জানা গেছে, জেলার নলডাঙ্গা উপজেলার বাঙ্গালখলসী গ্রামের ৭ম শ্রেণি পড়ুয়া এক স্কুৃল ছাত্রীকে একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে হাফিজুল ইসলাম (৩৫) নিয়মিত পথে ঘাটে বিরক্ত করতো। বিষয়টি তার অভিভাবকদের জানিয়েও কোন প্রতিকার পাওয়া যায়নি। এর মধ্যেই ২০১৯ সালের ১৩ সেপ্টেম্বর সন্ধ্যার পর ছাত্রীর নিজ বাড়ি থেকে তাকে অপহরণ করে নিয়ে যায়।
পরের দিন ছাত্রীর পিতা বাদী হয়ে নলডাঙ্গা থানায় অপহরণকারী হাফিজুল ইসলাম, তার পিতা সিরাজুল ইসলাম ও চাচা সিদ্দিকের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন। পুলিশ যশোহর থেকে ছাত্রীটিকে উদ্ধার করে এবং সকল আসামীকে গ্রেফতার করে।
তদন্ত শেষে পুলিশ প্রধান অভিযুক্ত হাফিজুল ইসলামের বিরুদ্ধে আদালতে চুড়ান্ত অভিযোগপত্র দাখিল করে। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে রোববার বিচারক এই রায় প্রদান করেন। রায় ঘোষণার সময় আসামী হাফিজুল ইসলাম আদালতে উপস্থিত ছিলেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪ | সময়: ৬:২১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর