সর্বশেষ সংবাদ :

আদমদীঘি ও লালপুরের সড়কে সাংবাদিকসহ নিহত ৩

আদমদীঘি ও লালপুর প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে দৈনিক ভোরের কাগজ পত্রিকার সাংবাদিক সহ দুইজন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। বুধবার রাতে উপজেলার শিবপুর ও জয় ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন আদমদীঘি উপজেলা দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রতিনিধি ও সদর ইউনিয়নের উজ্জ্বলতা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মনজুরুল ইসলাম মঞ্জু (৫৭) ও নৈশ্য প্রহরী রতন ফকির (৩৬) একই গ্রামের মৃত অনু ফকিরের ছেলে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।
জানা যায়, বুধবার রাতে বগুড়া-নওগাঁ মহাসড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে কোথাও যাচ্ছিলেন সাংবাদিক মনজুরুল ইসলাম মঞ্জু। এসময় উপজেলার মুরইল জয় ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় পৌঁছাতে অজ্ঞাত এক ভারি যানবাহনের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে তিনি মারা যান।
অপরদিকে ওইদিন রাতেই একই সড়কে শিবপুর এলাকায় একটি মোটরসাইকেল সঙ্গে ধাক্কা লেগে রতন ফকির নামের এক নৈশ্য প্রহরী নিহত হন।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।
এদিকে, নাটোরের লালপুর উপজেলার লালপুর-বাঘা সড়কের আট্টিকা এলাকায় পিকআপ ও পাওয়ার ট্রলির সংঘর্ষে পাওয়ার ট্রলির হেলপার বাপ্পি (২০) নিহত হয়েছে এবং এঘটনায় জীবন আহমেদ (১৮) নামের ওই ট্রলির চালক আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
নিহত বাপ্পি উপজেলার অমৃতপাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। আর আহত জীবন রহিমপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে।
স্থানীয়রা জানান, বাঘাগামী একটি পিকআপ অপর দিক থেকে আসা পাওয়ার ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে পাওয়ার ট্রলির হেলপার বাপ্পি ঘটনা স্থলেই মারা যান। চালক জীবনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পিকআপটি আটক করা হয়েছে। পিকাআপ এর চালক ও হেলপার পলিয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর