মান্দায় পাঁচ মাদক খোরকে কারাদণ্ড

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে পাঁচ মাদক খোরকে আটক করেছে। অধিদপ্তরের একটি বিশেষ টিম মঙ্গলবার সকালে উপজেলার সতিহাটের গরুর হাট ও কয়াপাড়া কামারকুড়ি এলাকা থেকে তাদের আটক করে।
আটকরা হলো উপজেলার কামারকুড়ি গ্রামের বাবলুর ছেলে তপন (১৮), বড় বেলালদহ গ্রামের শহিদুল ইসলামে ছেলে জুয়েল রানা (২১), প্রসাদপুর বাজারের তৌহিদের ছেলে আব্দুল হাকিমকে (৩৫) কামারকুড়ি এলাকা থেকে টেপেন্টাডল ট্যাবলেট সেবনের দায়ে আটক করে অধিদপ্তরের অভিযানিক দল।
পরে আটকদের উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির মুন্সির আদালতে হাজির করা হলে তাদের প্রত্যেককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরো ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।
অপরদিকে এক মাদকবিরোধী অভিযানে মান্দা উপজেলার সতিহাটের গরুর হাট থেকে মধ্য মৈনম গ্রামের সফিকুল ইসলামের ছেলে রাকিবুল (২৬) ও ইলশাগাড়ী গ্রামের মোজ্জাফরে ছেলে আল আমিন (২৬) গাজা সেবনের দায়ে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
পরে উপজেলা নির্বাহী অফিসার লাইলা আন্জুমান বানু তাঁর ভ্রামমাণ আদালতে তাদেরকে ৮ মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও ২ হাজার টাকা করে অর্থদণ্ড, অনাদায়ে আরো ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।
প্রসিকিউশন প্রদান করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আব্দুল্লা হিল বাকী।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৪ | সময়: ৬:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ