সর্বশেষ সংবাদ :

রহনপুর পৌরসভায় ২১ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের রহনপুর পৌরসভার ২৮টি উন্নয়ন প্রকল্পের মধ্যে প্রথমদিনে ২১টির উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে রহনপুর পৌর এলাকার ২নং ওয়ার্ডের বাবুরঘন মহল্লায় ২টি রাস্তার কাজের উদ্বোধনের মধ্যদিয়ে এ উন্নয়ন প্রকল্পের কাজের উদ্বোধন করা হয়।
দ্বিতীয় দিন শনিবার আরও ৭টি কাজের উদ্বোধন করা হবে। চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মু. জিয়াউর রহমান প্রধান অতিথি থেকে এই উন্নয়ন প্রকল্পগুলোর উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, পৌর নির্বাহী অফিসার খাইরুল হক, উপ-সহকারী প্রকৌশলী আশরাফুল ইসলামসহ সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর ও স্থানীয়রা।
প্রধান অতিথি সংসদ সদস্য জিয়াউর রহমান বলেন, রহনপুর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তরিত করা হবে। তিনি আরও বলেন শীঘ্রই দুইশত কোটির টাকার প্রজেক্ট অন্তর্ভুক্ত করা হবে। পৌর এলাকার সকল কবরস্থান মন্দির, মাদ্রাসা, সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠান, ড্রেনেজ ব্যবস্থা সক্রিয় ভাবে এগিয়ে নিয়ে যেতে চাই। একইসঙ্গে অলিতেগলিতে টেকসই রাস্তা নির্মাণ করে দেওয়া হবে। রহনপুর পৌরসভাকে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
উল্লেখ্য, নগর পরিচালন ও অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে রহনপুর পৌর এলাকার ৯টি ওয়ার্ডের বিভিন্ন এলাকায়র ২৭টি রাস্তা ও ১টি ড্রেন নির্মাণ করা হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৪ | সময়: ৫:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ