রাণীনগরে জুয়ারী-মাদক কারবারীসহ ১২জন গ্রেফতার

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগর থানাপুলিশ বিশেষ অভিযান চালয়ে ১১জন জুয়ারী ও একজন মাদক কারবারীসহ ১২জনকে আটক করেছে। শুক্রবার সন্ধায় থানার ওসি আবু ওবায়েদের নেতৃত্বে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এঘটনায় আাটককৃতদের বিরুদ্ধে থানায় পৃথক পৃথকভাবে মামলা রুজু করে শনিবার আদালতে সোর্পদ করা হয়েছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ জানান, তাসের মাধ্যমে জুয়া খেলা হচ্ছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে উপজেলার চককুতুব এলাকায় একটি ইটভাটার পাশে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে উপজেলার চকাদিন গ্রামের জুয়েল সরদার (৩৩),রাহিম কবিরাজ(৩১),মতিউর রহমান (৫০),রুবেল মৃধা(২৮),চককুতুব গ্রামের সূর্য পোদ্দার (৩০), আব্দুল হালিম(২২), রিপন সরদার(৩২), রাঙ্গা সরদার(২৫), খট্রেশ্বর গ্রামের সাবু আলী (৩২) এবং নওগাঁর সদর উপজেলার চন্ডিপুর গ্রামের দেলোয়ার সরদার (৩৫) ও একই এলাকার উপর শেরপুর গ্রামের আব্দুল জলিল (৩০) কে আটক করা হয়। আটককালে তাদের নিকট থেকে জুয়া খেলার তাস ও বিভিন্ন সরঞ্জমাদি এবং নগদ দুই হাজার ৫৬০টাকা উদ্ধার করা হয়।
অপর দিকে একই দিন সন্ধায় উপজেলার একডালা ইউনিয়নের রাজাপুর এলাকা থেকে ৪০গ্রাম গাঁজাসহ হাবিবুর রহমান (৪০) কে আটক করা হয়। আটক হাবিবুর একই এলাকার ভেবড়াগাড়ী গ্রামের আনিছার রহমানের ছেলে। তাদের বিরুদ্ধে পৃথকভাবে জুয়া ও মাদক মামলা রুজু করে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৪ | সময়: ৬:১০ পূর্বাহ্ণ | সুমন শেখ