সর্বশেষ সংবাদ :

রাণীনগরে লুট হওয়া ৫০০টি হাঁস উদ্ধার চারজন গ্রেফতার

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগর থেকে লুট হওয়া ৫০০টি হাঁস উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনার সাথে জড়িত চারজনকে আটকসহ লুটের কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও একটি পিকআপ গাড়ী জব্দ করা হয়েছে। শনিবার তাদেরকে আদালতে সোর্পদ করা হয়েছে।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ জানান, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মহেশ রৌহালী গ্রামের রাশেদ আলীর তিনজন কর্মচারী রাণীনগর উপজেলার ভাটকৈ এলাকায় হাঁসগুলো দিনভর মাঠে ছেরে দিয়ে খাওয়ানোর পর রাস্তার পাশে রেখে ঘুমাচ্ছিলেন।
এসময় বৃহস্পতিবার দিবাগত রাতে হাঁস ওই তিনজন কর্মচারীকে বেঁধে রেখে ৫০০টি হাঁস এবং ৬০০টি ডিম ও দুইটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। এঘটনায় হাঁসের মালিক রাশেদুল ইসলাম বাদী হয়ে শুক্রবার সকালে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ওই দিন বিকেলে অভিযান চালিয়ে বগুড়ার আদমদীঘি উপজেলার বেজার গ্রামের এরশাদুলের ছেলে আহাদ আলী (২৮) কে সান্তাহার এলাকা থেকে লুটের কাজে ব্যবহৃত একটি মটরসাইকেলসহ আটক করা হয়।
তার দেয়া তথ্যমতে, রাত ভর মোহাম্মদ থানা এলাকায় অভিযান চালিয়ে হিমেল (২৫), সাকিবুর (২৫) ও রাহিদ (২২)কে আটক করে। এসময় তাদের নিকট থেকে লুটের ৫০০টি হাঁস,একটি মোবাইল ফোন,লুটের কাজে ব্যবহৃত একটি পিকআপ উদ্ধার করা হয়। আটক হিমেল নওগাঁ সদরের খাস নওগাঁ মফিজ পাড়া গ্রামের ছামছুর রহমানের ছেলে,সাকিবুর নওগাঁর মান্দা উপজেলার পারসিমলা গ্রামের ইউনুস আলীর ছেলে এবং রাহিদ বগুড়া সদর থানার কুমিরা পশ্চিমপাড়া গ্রামের হানিফের ছেলে। শনিবার বিকেলে তাদেরকে আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।


প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২৪ | সময়: ৬:০৯ পূর্বাহ্ণ | সুমন শেখ