সপ্তাহব্যাপি বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন করলেন এমপি বাদশা

স্টাফ রিপোর্টার : রাজশাহী সরকারি মডেল স্কুল এন্ড কলেজের সপ্তাহব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার উদ্বোধন করেছেন রাজশাহী-২ (সদর) আসনের মাননীয় সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।
মঙ্গলবার বেলা সাড়ে ১০ টায় কলেজ মাঠে ২৩-৩০ জানুয়ারি পর্যন্ত সপ্তাহব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার শুভ উদ্বোধন করেন।
এসময় অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান খেলাধুলা পছন্দ করতেন, খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে তোমাদেরকে মানবিক গুণ সম্পন্ন প্রকৃত মানুষ হতে হবে। শেষে প্রধান অতিথি মাননীয় সাংসদ কম্পিউটার ল্যাব ও শিক্ষাথীদের চিত্রাংকন প্রতিযোগিতা পরিদর্শন করেন। প্রাতিষ্ঠানিক ল্যাব পরিদর্শন শেষে তিনি আধুনিক শেষ রাসেল কম্পিউটার ল্যাব প্রতিষ্ঠার প্রতিশ্রুতি দেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রফেসর দেবাশীষ রঞ্জন রায়। এসময় উপস্থিত ছিলেন, একাডেমিক কাউন্সিলের সম্পাদক মকবুল হোসেন এবং পুলক কুমার সাহা, প্রভাষক গণিত, ক্রীড়া শিক্ষক আবু বকর হায়দার রিপন এবং সফর আলি, প্রভাষক ইতিহাস বিভাগ, ইংরেজি বিভাগের প্রভাষক ড. মো. মোস্তাফিজুর রহমান প্রমুখ।


প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৪ | সময়: ৪:৫৯ পূর্বাহ্ণ | সুমন শেখ