সর্বশেষ সংবাদ :

কম্বল নিয়ে পদ্মার প্রত্যান্ত চরবাসীর পাশে এমপি মিতা

তারেক রহমান: রাজশাহীতে চরের প্রত্যান্ত এলাকায় অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য এ্যাড. আদিবা আনজুম মিতা।

 

মঙ্গলবার (২৩ জানুয়ারি) দিনব্যাপী তিনি গোদাগাড়ী উপজেলার চর নওশেরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নিমতলা চকপাড়া সরাসরি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে কয়েকশো শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেন।

 

কম্বল বিতরণকালে এমপি আদিবা আনজুম মিতা বলেন, আমার নিজ উদ্যোগে আমি রাজশাহীর কয়েকটি উপজেলায় কম্বল বিতরণ করবো ভেবেছি। তারই ধারাবাহিকতায় আজ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার প্রত্যান্ত অঞ্চলের অবহেলিত জনগোষ্ঠীর মাঝে কম্বল বিতরণ করেছি। আগামীকাল তানোর উপজেলায় কম্বল বিতরণ করবো।

 

তিনি আরো বলেন, তীব্র শীতে গ্রামের অসহায় মানুষরা সবচেয়ে বেশি কষ্টে আছে, আমাদের দায়িত্ব তাদের জন্য কিছু করা। আমি গরিব, অসহায় মানুষের পাশে ছিলাম এবং থাকব। এই সামান্য উপহার যদি তাদের মুখে একটুও হাসি ফোটায় তাতেই আমি খুশি।

 

এসময় রাজশাহী-১ আসনে নৌকাকে জয়যুক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এলাকাবাসীকে ধন্যবাদ জানিয়ে তাদের সুখে দুখে পাশে থাকার প্রতিশ্রুতি দেন। কম্বল নিয়ে পদ্মার প্রত্যান্ত চরবাসীর পাশে এমপি মিতা


প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৪ | সময়: ৭:১৭ অপরাহ্ণ | Daily Sunshine